পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Aug 30, 2022, 9:43 PM IST

ETV Bharat / state

Kolkata Circular Railway: গণেশ পুজোর নিরঞ্জনের জন্য চারদিন নিয়ন্ত্রণ করা হবে চক্ররেলের সময়সূচি

গণেশ পুজোর নিরঞ্জনের জন্য আগামী 1 সেপ্টেম্বর থেকে 5 সেপ্টেম্বর পর্যন্ত নিয়ন্ত্রণ করা হবে চক্ররেলের সময়সূচি (Circular Railway Schedule will Controlled) ৷

Kolkata Circular Railway
গণেশ পুজোর নিরঞ্জনের জন্য নিয়ন্ত্রণ করা হবে চক্ররেলের সময়সূচি

কলকাতা, 30 অগস্ট: গণেশ পুজোর নিরঞ্জনের জন্য নিয়ন্ত্রণ করা হবে চক্ররেলের সময়সূচি । এমনটাই জানানো হয়েছে পূর্ব রেলের তরফে (Circular Railway Schedule will Controlled)।

আগামী 1 সেপ্টেম্বর থেকে 5 সেপ্টেম্বর পর্যন্ত গণেশ বিসর্জনের সময় পরিবর্তন করা হবে বলে সিদ্ধান্ত নেওয়া হয়েছে । আগামী 1 সেপ্টেম্বর থেকে 5 সেপ্টেম্বর বিকেল 4টে থেকে পরের দিন সকাল 7টা পর্যন্ত চক্ররেলের বদল করা হবে সময়সূচি ও যাত্রাপথ । তিনটি ইএমইউ (Electric Multiple Unit) লোকাল ট্রেনের যাত্রাপথ সংক্ষিপ্ত করা হয়েছে । এই তিনটি ট্রেন কলকাতা স্টেশন পর্যন্ত যাবে ।

আরও পড়ুন:মহিলা সুরক্ষায় অন্যতম নিরাপদ শহর কলকাতা, অনিরাপদের তালিকায় শীর্ষে দিল্লি

তিনটি ইএমইউ লোকাল কলকাতা স্টেশন থেকেই ছাড়বে । দু'জোড়া ইএমইউ লোকাল ট্রেনের যাত্রাপথ পরিবর্তন করা হয়েছে । এই দুটি ট্রেন নির্ধারিত স্টেশনের পরিবর্তে শিয়ালদহ (উত্তর) স্টেশন থেকে রওনা হবে । এক জোড়া ইএমইউ লোকাল নির্ধারিত স্টেশনের পরিবর্তে বালিগঞ্জ স্টেশনে যাত্রা শেষ করবে । ওই ট্রেনটি পুনরায় বালিগঞ্জ স্টেশন থেকেই যাত্রা শুরু করবে ।

এক জোড়া লোকাল ট্রেনের যাত্রাপথ পরিবর্তন করা হয়েছে । এই ইএমইউ লোকাল কাঁকুড়গাছি জংশন হয়ে বালিগঞ্জ স্টেশনে এসে পৌছবে আবার বালিগঞ্জ স্টেশন থেকেই কাঁকুড়গাছি জংশন হয়ে যাবে । এক জোড়া লোকাল ট্রেনের যাত্রাপথ পরিবর্তন করে কাঁকুড়গাছি-বালিগঞ্জে রুটে চালানো হবে ।

ABOUT THE AUTHOR

...view details