পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

বিষ্ণুপুরের রিসর্টে তল্লাশি, রাজীব কুমারের বাড়িতেও CBI

রাজীব কুমারকে হন্যে হয়ে খুঁজছে CBI ৷ বিষ্ণুপুর, পার্ক স্ট্রিট, রায়চকে তল্লাশি ৷

By

Published : Sep 20, 2019, 4:52 PM IST

Updated : Sep 20, 2019, 5:15 PM IST

বিষ্ণুপুরের রিসর্টে তল্লাশি, রাজীব কুমারের বাড়িতেও CBI এর দল

কলকাতা, 20 সেপ্টেম্বর: রাজীব কুমারের খোঁজে তল্লাশি অভিযান চলছেই । কলকাতা এবং লাগোয়া ছ'টি জায়গায় গেছে CBI । চলছে তল্লাশি । রীতিমতো হন্যে হয়ে রাজীব কুমারকে খুঁজছে তারা । কিন্তু এখনও পর্যন্ত তার খোঁজ পাওয়া যায়নি । আজ পার্ক স্ট্রিটে CBI-এর যে পাঁচজনের দল তল্লাশিতে যায় সেখানে ছিলেন এক মহিলা অফিসারও । সূত্রের খবর, রাজীব কুমারের স্ত্রীর সঙ্গে কথা বলেছে তারা ৷

আজ দুপুর 3.15 মিনিট নাগাদ CBI-এর ৪ সদস্যের একটি প্রতিনিধি দল রাজীবের খোঁজে দক্ষিণ ২৪ পরগনার বিষ্ণুপুর থানার আমতলা ইবিজায় হানা দিল। সূত্রের খবর, তদন্তকারীদের কাছে খবর ছিল বিষ্ণুপুর এলাকার কোনও রিসর্টে আত্মগোপন করেছেন রাজীব । সেই সূত্র ধরে গতরাতে বিষ্ণুপুরের একটি জল শোধনাগারের অতিথি নিবাসে তল্লাশি চালায় CBI । আজ ফের বিষ্ণুপুরে যায় তারা। চলে তল্লাশি ।

এদিকে আজ ফের পার্ক স্ট্রিটে রাজীব কুমারের বাড়িতে যান গোয়েন্দারা । সূত্রের খবর, তাঁকে আজও ফের নোটিশ দেওয়া হয়েছে । কারণ আজ CGO কমপ্লেক্সে তাঁর হাজিরা দেওয়ার কথা ছিল। কিন্তু, আজও যাননি তিনি । গতকাল রাজীব কুমারকে 160 ধারায় নোটিশ পাঠানো হয়েছিল ।


অন্যদিকে, রায়চকের রিসর্টে রাজীব কুমার উঠেছেন কি না তা খতিয়ে দেখার জন্য রেজিস্ট্রার খতিয়ে দেখে CBI । তারা কথা বলে ওই রিসোর্টের ম্যানেজারের সঙ্গেও । সূত্রের খবর, ওই রিসর্টে যাননি রাজীব । সেখানকার কর্মীরা জানিয়েছেন, খাতাপত্র খতিয়ে দেখা হয়েছে । সেখানে ইদানিংকালে রাজীব কুমার, আর কুমার, আর কে কুমার নামে কেউ ছিলেন না । CBI-এর একটি দল রায়চকের কয়েকটি জায়গায় তল্লাশি অভিযান চালাচ্ছে এই মুহূর্তে । লেকটাউনেও তল্লাশি চালাচ্ছে অপর একটি দল ।

Last Updated : Sep 20, 2019, 5:15 PM IST

ABOUT THE AUTHOR

...view details