পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jul 30, 2022, 4:33 PM IST

ETV Bharat / state

SSC Recruitment Scam: এসএসসি-র বঞ্চিত চাকরি প্রার্থীদের সঙ্গে জরুরি বৈঠক শিক্ষামন্ত্রীর

আগামী 8 অগস্ট অর্থাৎ সোমবার সুরাহার পথ খুঁজতে বঞ্চিত চাকরি প্রার্থীদের সঙ্গে জরুরি বৈঠকে বসবেন শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু (Bratya Basu to Meet SLST Pass Deprived Candidates)।

SSC Recruitment Scam
বঞ্চিত চাকরি প্রার্থীদের সঙ্গে জরুরি বৈঠক শিক্ষামন্ত্রীর

কলকাতা, 30 জুলাই: বঞ্চিত চাকরি প্রার্থীদের নিয়ে সুরাহার পথ খুঁজতে আগামী 8 অগস্ট বৈঠক শিক্ষামন্ত্রীর (Bratya Basu to Meet SLST Pass Deprived Candidates) ৷

প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্য়ায় ও তাঁর 'ঘনিষ্ঠ' অর্পিতা মুখোপাধ্য়ায় গ্রেফতার হওয়ার পর থেকেই নতুন করে খবরের শিরোনামে এসএসসি নিয়োগ দুর্নীতি ৷ এই প্রেক্ষাপটে লাগাতার আন্দোলন চালিয়ে যাওয়া চাকরিপ্রার্থীদের সঙ্গে গতকাল অর্থাৎ শুক্রবার দেখা করেছেন তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্য়ায় ৷ কীভাবে সমস্ত বঞ্চিত চাকরি প্রার্থীদের স্বচ্ছ উপায় নিয়োগ করানো যায় সেই নিয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং ব্রাত্যর সঙ্গে কথা হয় মেধা তালিকাভুক্ত বঞ্চিত চাকরি প্রার্থীদের। সেই বিষয়ে বিস্তারিত আলোচনার জন্য এবার এই 8 জন বঞ্চিত চাকরি প্রার্থীর প্রতিনিধি দলকে আবারও বিকাশ ভবনে ডেকে পাঠালেন ব্রাত্য বসু।

আরও পড়ুন:অভিষেকের সঙ্গে বৈঠক সফল, দাবি আন্দোলনরত চাকরিপ্রার্থীদের

আগামী 8 অগস্ট দুপুর 12টার সময় বৈঠক ডাকা হয়েছে বলেই জানান আন্দোলনকারী চাকরিপ্রার্থী শহিদুল্লাহ। জানা গিয়েছে যে এই বৈঠকে শিক্ষা দফতরের সচিব ও শিক্ষা দপ্তরের আধিকারিকরা, মধ্যশিক্ষা পর্ষদের সভাপতি ও সচিবরাও থাকবেন। বৈঠকে প্রধান শিক্ষক নিয়োগ নিয়েও আলোচনা হবে বলে জানা গিয়েছে। কারণ শূন্যপদ থাকলেও প্রধান শিক্ষক নিয়োগও আটকে রয়েছে দীর্ঘ দিন। পাশাপাশি এসএসসি নিয়োগ নিয়েও আলোচনা হবে।

ABOUT THE AUTHOR

...view details