পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Nov 22, 2022, 5:51 PM IST

ETV Bharat / state

Body Recovered: বেলেঘাটার পরিতক্ত আবাসনে উদ্ধার বিহারের তরুণীর গলাকাটা দেহ

বিহারের মধুবনী থেকে কলকাতায় আত্মীয়ের বাড়ি বেড়াতে এসে খুন তরুণী ৷ রেলের পরিতক্ত আবাসন থেকে তাঁর গলাকাটা দেহ পাওয়া গিয়েছে (Body Recovered) ৷ মৃত ওই তরুণীর নাম অঞ্জলি কুমারী ৷

Body Recovered
Body Recovered

কলকাতা, 22 নভেম্বর: রেলের পরিত্যক্ত আবাসনে মিলল 18 বছরের বিহারের তরুণীর গলাকাটা দেহ (Body of Bihar girl Recovered at Beliaghata)। গোটা ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায় । ইতিমধ্যেই দেহ ঘটনাস্থল থেকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ ।

গতকাল রাতে ঘটনাটি ঘটেছে এন্টালি থানা এলাকার বেলেঘাটা মেইন রোডের রেলের একটি পরিত্যক্ত আবাসনে । মৃত ওই তরুণীর নাম অঞ্জলি কুমারী । তাঁর বাড়ি বিহারের মধুবনীতে ।

ঘটনায় কলকাতা পুলিশের ডিসি (ইএসডি) প্রিয়ব্রত রায় বলেন, "কিছুদিন আগে বিহারের মধুবনী থেকে এক আত্মীয়ের বাড়িতে কলকাতায় আসেন অঞ্জলি কুমারী নামে 18 বছরের ওই তরুণী । বিকেলে বাইরে বেড়িয়েছিলেন অঞ্জলি ৷ তারপরেই সোমবার রাতে তাঁর দেহ উদ্ধার হয় ৷ চিত্তরঞ্জন কুমার নামে এক ব্যক্তির তরফে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে ।"

এই ঘটনার তদন্তে নেমেছে কলকাতা পুলিশের হোমিসাইড বিভাগের গোয়েন্দারা এবং এন্টালি থানার পুলিশ । ঘটনায় মোট তিনজনের বিরুদ্ধে লিখিত অভিযোগ করা হয়েছে । কিন্তু পুলিশ এই তিনজনের নাম পরিচয় তদন্তের স্বার্থে গোপন রেখেছে ।

আরও পড়ুন:বারুইপুরে পানা পুকুরে মিলল আইনজীবীর দেহ

সূত্রের খবর, অঞ্জলির দেহের বিভিন্ন জায়গায় ক্ষতের চিহ্ন রয়েছে । পাশাপাশি গলায় ধারাল অস্ত্র দিয়ে আঘাতের চিহ্ন রয়েছে । খুব সূক্ষভাবে ধারাল কোন অস্ত্র দিয়ে অঞ্জলি কুমারের গলা কাটা হয়েছে বলে জানা গিয়েছে । কী কারণে এই হত্যা, তা জানার জন্য ইতিমধ্যেই তদন্তে নেমেছে কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগ ।

ABOUT THE AUTHOR

...view details