পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jul 22, 2019, 5:27 PM IST

Updated : Jul 22, 2019, 10:46 PM IST

ETV Bharat / state

শহিদ পরিবারের সদস্যদের দিল্লি নিয়ে যাচ্ছে BJP, দেখা হবে মোদির সঙ্গেও

আগামীকাল দিল্লিতে BJP-র শহিদ স্মরণ কর্মসূচি রয়েছে । আজ বিকেলে 24 টি পরিবারের প্রায় 48 জনকে একটি বিশেষ ট্রেনে দিল্লি নিয়ে যাওয়া হচ্ছে । তাঁদের সঙ্গে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির দেখা করার ব্যবস্থাও করা হচ্ছে বলে খবর ।

শহিদ পরিবারের সদস্যদের দিল্লি নিয়ে যাচ্ছে BJP, দেখা হবে মোদির সঙ্গেও

কলকাতা, 22 জুলাই : শহিদ স্মরণে বিশেষ কর্মসূচি নিল BJP । পঞ্চায়েত নির্বাচন থেকে এখনও পর্যন্ত এরাজ্যে তাদের প্রায় 73 জন কর্মী শহিদ হয়েছে বলে দাবি BJP-র । তাঁদের মধ্যে জনের পরিবারের সদস্যদের আজ দিল্লি নিয়ে যাওয়া হচ্ছে । শহিদের শ্রদ্ধা জানাতে আগামীকাল একটি অরাজনৈতিক সংগঠন "কল ফর জাস্টিস"-র ব্যানারে শহিদ স্মরণ অনুষ্ঠান হবে । নরেন্দ্র মোদির সঙ্গে এই পরিবারের সদস্যদের দেখা করার বিশেষ ব্যবস্থা হচ্ছে ।

ইতিমধ্যেই শহিদ পরিবারগুলিকে রাজ্য দপ্তরে আনা হয়েছে । BJP সূত্রে জানা গেছে, আজ বিকেলে 24টি শহিদ পরিবারের মোট 48 জনকে শিয়ালদা থেকে বিশেষ ট্রেনে দিল্লি নিয়ে যাওয়া হবে । আগামীকাল তাঁরা সকলেই শহিদ স্মরণ অনুষ্ঠানে যোগ দেবেন । সেখানে তাঁদের নাগরিক সংবর্ধনা দেওয়া হবে । এছাড়াও তাঁদের আর্থিক সাহায্য প্রদান করা হবে বলে খবর । প্রধান অতিথি হিসেবে এই অনুষ্ঠানে থাকবেন প্রাক্তন বিদেশমন্ত্রী সুষমা স্বরাজ ।

ভিডিয়োয় শুনুন শহিদ পরিবারের সদস্যদের বক্তব্য

BJP কর্মী ত্রিলোচন মাহাতর দাদা বিবেকানন্দ মাহাত বলেন, "আমরা আজ দিল্লি যাচ্ছি । ত্রিলোচন মামলায় CBI তদন্তের দাবি করছি । রাজ্য পুলিশের উপর আমাদের কোনও আস্থা নেই । প্রশাসনের থেকে আমরা কোনও সহযোগিতা পাচ্ছি না । 4 জনকে গ্রেপ্তার করা হয়েছে । কিন্তু এই ঘটনায় কমপক্ষে 8-10 জন যুক্ত আছে । আতঙ্কে রয়েছি । ওরা শাস্তি না পেলে আতঙ্ক থেকে যাবে ।"

দাড়িভিটের ঘটনায় নিহত তাপস বর্মণের মা মঞ্জু বর্মণ বলেন, "প্রধানমন্ত্রী আমাদের ডেকেছেন । দাড়িভিট ঘটনার CBI তদন্ত চাইছি । ছেলের খুনিদের শাস্তি চাই । তৃণমূলের লোকজন আমাদের ভয় দেখাচ্ছে । দিল্লিতে গিয়ে প্রধানমন্ত্রীকে জানাব । আমরা বিচার চাই ।"

Last Updated : Jul 22, 2019, 10:46 PM IST

ABOUT THE AUTHOR

...view details