পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Oct 20, 2020, 2:29 PM IST

Updated : Oct 20, 2020, 7:14 PM IST

ETV Bharat / state

হাসপাতাল থেকে ছাড়া পেলেন দিলীপ ঘোষ, সমর্থকদের আটকানোর অভিযোগ পুলিশের বিরুদ্ধে

17 অক্টোবর কোরোনা আক্রান্ত হয়ে বেসরকারি হাসপাতালে ভরতি হয়েছিলেন দিলীপ ঘোষ । আজ তিনি কোরোনা মুক্ত হয়ে হাসপাতাল থেকে ছাড়া পান।

dilip
dilip

কলকাতা, 20 অক্টোবর : কোরোনা মুক্ত দিলীপ ঘোষ । সল্টলেকের বেসরকারি হাসপাতাল থেকে নিউটাউনের বাড়িতে ফিরলেন । কোরোনা আক্রান্ত হয়ে 17 অক্টোবর হাসপাতালে ভরতি হয়েছিলেন তিনি ।

বেসরকারি ওই হাসপাতালেই চিকিৎসা চলছিল BJP-র রাজ্য সভাপতির । ধীরে ধীরে তাঁর স্বাস্থ্যের উন্নতি হয় । চিকিৎসকরা আজ সকালবেলায় সিদ্ধান্ত নেন, তাঁকে ছেড়ে দেওয়া হবে । সকাল সাড়ে দশটা নাগাদ তাঁকে ছেড়ে দেওয়া হয় । রাজ্য সভাপতিকে স্বাগত জানাতে হাসপাতালের বাইরে প্রচুর BJP সমর্থক উপস্থিত হন ।

হাসপাতালের বাইরে সাংবাদিকদের মুখোমুখি হন দিলীপ । বলেন, "এখনই বাইরে বেরোবেন না । প্রচুর সংক্রমণ হচ্ছে । সুস্থ থাকুন । এখনও স্বাভাবিক পরিস্থিতি তৈরি হয়নি । সেই কারণে নিজেকে সুস্থ রেখে পুজো দেখুন ।"

কী বললেন দিলীপ ?

অন্যদিকে BJP কর্মীদের আটকানোরা অভিযোগ উঠল বিধাননগর কমিশনারেটের পুলিশের বিরুদ্ধে । হাসপাতালের অদূরে বেশ কয়েকটি জায়গায় পুলিশের ভ্যান হাজির ছিল । BJP সমর্থক দেখলেই তাঁদের আটকানো হচ্ছিল বলে অভিযোগ । এই ঘটনার প্রতিবাদ করেন তাঁরা । পুলিশের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন কর্মীরা ।

কোরোনা আক্রান্ত দিলীপ ঘোষ, ভরতি হাসপাতালে

এ'বিষয়ে BJP-র কলকাতা জেলা কমিটির সাধারণ সম্পাদক শরদ সিংহ বলেন, "তেজস্বী সূর্য আগেই বলেছেন BJP-কে ভয় পেয়েছে পশ্চিমবঙ্গ পুলিশ । তাঁর কথায় 'ইয়ে ডর আচ্ছা হে' । এভাবে পুলিশ দিয়ে আমাদের কর্মীদের আটকানো যাবে না ।"

Last Updated : Oct 20, 2020, 7:14 PM IST

ABOUT THE AUTHOR

...view details