পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

উপনির্বাচনে জয় তৃণমূলের, ফাঁকা BJP-র সদর দপ্তর

উপনির্বাচনে তিনটি বিধানসভা কেন্দ্রেই জয় লাভ করেছে তৃণমূল কংগ্রেস । ভোটের এই ফলে তৃণমূল অক্সিজেন পেয়েছে । তবে, পা টাল খেতে শুরু করেছে BJP-র ।

By

Published : Nov 29, 2019, 2:14 AM IST

Updated : Nov 29, 2019, 3:24 PM IST

BJP
BJP সদর দপ্তর

কলকাতা, 29 নভেম্বর : উপনির্বাচনে তিনটি বিধানসভা কেন্দ্রেই জয় লাভ করেছে তৃণমূল কংগ্রেস । উপনির্বাচনের এই ফলাফল জানার পর থেকেই থমথমে ভাব BJP-র সদর কার্যালয়ে । পাঁচ সাধারণ সম্পাদকের মধ্যে রাজ্য দপ্তরে দেখা মিলল মাত্র এক জন সাধারণ সম্পাদকের । ফাঁকা গোটা রাজ্য দপ্তর ।

গতকাল খড়গপুর, করিমপুর ও কালিয়াগঞ্জ বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনের ফলাফল প্রকাশ হয় । তিনটি কেন্দ্রেই বাজিমাত করে তৃণমূল । কালিয়াগঞ্জ বিধানসভা কেন্দ্রে 2414 ভোটে জয়ী হয় তৃণমূল । করিমপুর বিধানসভা কেন্দ্রে 23 হাজার 910 ভোটের ব্যবধানে BJP-কে পরাস্ত করে তৃণমূল । অন্যদিকে খড়গপুর বিধানসভা কেন্দ্র থেকেও ভূমিহীন হয় ভূমিপুত্র দিলীপ ঘোষের দল । ভোটের এই ফলে তৃণমূল অক্সিজেন পেয়েছে । তবে, পা টাল খেতে শুরু করেছে BJP-র । আর গতকাল সেই ছবি ধরা পড়ল রাজ্য BJP-র সদর কার্যালয়ে ।

দেখুন ভিডিয়ো...

মুরলি ধর সেন লেনে BJP-র সদর কার্যালয় । প্রতিদিনই কর্মী থেকে শুরু করে সাধারণ সম্পাদকদের ব্যস্ত থাকতে দেখা যায় এই কার্যালয়ে । গমগম করে BJP- রাজ্য দপ্তর । কিন্তু গতকাল এই BJP-র সদর কার্যালয়কেই থমথমে থাকতে দেখা গেল । নেই কোনও কর্মী । প্রতিদিনকার মতো কোনও ব্যস্ততাও নেই । এমন কী, পাঁচ রাজ্য সম্পাদকের মধ্যে সদর কার্যলয়ে উপস্থিত থাকতে দেখা গেল মাত্র এক জনকে । তিনি হলেন প্রতাপ বন্দ্যোপাধ্যায় । এবিষয়ে তাঁর বক্তব্য, "পুলিশ ও প্রশাসন তৃণমূলের হয়ে কাজ করেছে । তাই BJP খারাপ ফল করেছে । হারের কারণ পুনর্বিবেচনা করা হবে । কী কারণে এই ফল হল সেটা দেখার জন্য প্রতি জেলায় বিশেষ কমিটি গঠন করা হবে ।"

Last Updated : Nov 29, 2019, 3:24 PM IST

ABOUT THE AUTHOR

...view details