পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Mar 25, 2019, 11:56 AM IST

ETV Bharat / state

আজ ফের কমিশনে মুকুল রায়ের নেতৃত্বে BJP-র প্রতিনিধিদল

আজ ফের রাজ্যের মুখ্য নির্বাচন আধিকারিকের দপ্তরে আসছে BJP-র প্রতিনিধি দল। প্রতিনিধি দলে রয়েছেন মুকুল রায়, জয়প্রকাশ মজুমদার এবং লকেট চট্টোপাধ্যায় সহ একাধিক BJP নেতা।

ফাইল ফোটো

কলকাতা, ২৫ মার্চ: আজ ফের রাজ্যের মুখ্য নির্বাচন আধিকারিকের দপ্তরে আসছে BJP-র প্রতিনিধি দল। প্রতিনিধি দলে রয়েছেন মুকুল রায়, জয়প্রকাশ মজুমদার এবং লকেট চট্টোপাধ্যায় সহ একাধিক BJP নেতা। BJP সূত্রে খবর, হুগলির জেলাশাসকের বিরুদ্ধে একাধিক অভিযোগ জানাবেন তাঁরা।

মুকুল রায় হুগলিতে বলেছিলেন, "ভবিষ্যতে ভালো পোস্টিংয়ের জন্য নিরপেক্ষ ও অবাধ নির্বাচন চান না ডিস্ট্রিক্ট ইলেক্টোরাল অফিসার। রিটার্নিং অফিসার শাসক দলকে সন্তুষ্ট রাখার জন্য এই কাজ করছেন। এই নির্বাচনে একটি মানুষের উপর যদি আঘাত আসে তাহলে আমরা বলব হুগলির নির্বাচন স্থগিত থাক। প্রয়োজনে বদলে দেওয়া হোক জেলাশাসককে।"

মুকুলবাবু বলেন, "মানুষের মনোবল বাড়ানোর জন্য বিভিন্ন জায়গায় কেন্দ্রীয় বাহিনী রুট মার্চ করছে। কিন্তু হুগলি জেলায় সেটা দেখা যাচ্ছে না। এখানে রিটার্নিং অফিসার ও পুলিশ সুপার মানুষকে ভরসা দিতে পারছেন না। ধনেখালিতে 306টি বুথের মধ্যে 32টি বাদ দিয়ে পঞ্চায়েতে নির্বাচনে প্রার্থী দিতে পারেনি আমাদের দল।এখনও সেখানে দেওয়াল লিখতে ও রাজনৈতিক কাজকর্ম করতে বাধা দেওয়া হচ্ছে।"

এর আগে ডেপুটি ইলেকশন কমিশনার সুদীপ জৈনের কাছে মালদা ও জলপাইগুড়ির জেলাশাসকের বিরুদ্ধে অভিযোগ জানিয়েছিল CPI(M)। বিরোধীদের অভিযোগের তালিকায় ছিলেন কয়েকজন পুলিশ কর্তাও।

ABOUT THE AUTHOR

...view details