পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jun 9, 2019, 10:02 AM IST

Updated : Jun 9, 2019, 10:44 AM IST

ETV Bharat / state

আজ সন্দেশখালি যাচ্ছে BJP-র প্রতিনিধি দল, পথ অবরোধের ডাক

সন্দেশখালিতে নিহত BJP কর্মীদের বাড়ি যাচ্ছে রাজ্য BJP-র প্রতিনিধি দল । এছাড়া যুব মোর্চার তরফে রাজ্য জুড়ে পথ অবরোধের ডাক দেওয়া হয়েছে ।

BJP-র মিছিল

কলকাতা, 9 জুন : রাজনৈতিক সংঘর্ষে উত্তপ্ত সন্দেশখালি । শনিবার সন্ধ্যায় সেখানে সংঘর্ষে 4 জনের মৃত্যু হয়েছে । BJP-র দাবি নিহতদের মধ্যে 3 জন তাদের কর্মী । এই ঘটনায় অভিযোগ উঠেছে তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে । আজ সন্দেশখালি যাচ্ছে রাজ্য BJP-র প্রতিনিধি দল। প্রতিনিধি দলে থাকছেন মুকুল রায়, অর্জুন সিং, লকেট চ্যাটার্জি, শান্তনু ঠাকুর, জগন্নাথ সরকার, দুলাল বর এবং সাধারণ সম্পাদক সায়ন্তন বসু । তাঁরা নিহত 3 কর্মীর পরিবারের সঙ্গে দেখা করে তাঁদের অভিযোগ শুনবেন। সকাল 11টা নাগাদ দলটি সন্দেশখালির উদ্দেশে রওনা দেবে ।

আরও পড়ুন BJP-তৃণমূল সংঘর্ষে রণক্ষেত্র সন্দেশখালির ন্যাজাট, মৃত 4

আরও পড়ুন রণক্ষেত্র সন্দেশখালিতে মৃত 4 রাজনৈতিক কর্মী; "মমতাই দায়ি", বললেন মুকুল

এছাড়া, সন্দেশখালির ঘটনার প্রতিবাদে আজ রাজ্য জুড়ে ১ ঘন্টার রাস্তা অবরোধের ডাক দিয়েছে BJP যুব মোর্চা । BJP-র অভিযোগ দলীয় পতাকা লাগানো নিয়ে গন্ডগোলের জেরে গতকাল সন্দেশখালিতে তাদের 3 কর্মীকে খুন করেছে তৃণমূল কংগ্রেসের দুষ্কৃতীরা। এর প্রতিবাদে আজ দুপুর ১ টা থেকে ২ টা পর্যন্ত রাজ্যজুড়ে রাস্তা অবরোধের ডাক দেওয়া হয়েছে । পাশাপাশি যুব মোর্চা দুপুর আড়াইটে থেকে কলকাতার সেন্ট্রাল এভিনিউ মোড়ে আইন অমান্যের ডাক দিয়েছে । এই কর্মসূচির নেতৃত্ব দেবেন যুব মোর্চার রাজ্য সভাপতি দেবজিৎ সরকার।

আরও পড়ুন সন্দেশখালি নিয়ে কেন্দ্রে রিপোর্ট পাঠাবে BJP

আরও পড়ুন এবার অন্যায়ের প্রতিশোধ নেওয়া শুরু হবে : দিলীপ ঘোষ

সায়ন্তন বসু বলেছেন, "সন্দেশখালির ঘটনায় আমরা ইতিমধ্যেই কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে অভিযোগ জানিয়েছি। রাজ্যে আইনশৃঙ্খলা বলে কিছু নেই। তৃণমূলের শীর্ষ নেতৃত্বের মদতে এই অরাজকতা চলছে । আমরা অবিলম্বে দোষীদের গ্রেপ্তার করে কঠোর শাস্তি দাবি করছি।

Last Updated : Jun 9, 2019, 10:44 AM IST

ABOUT THE AUTHOR

...view details