পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

BJP Candle Rally : পঞ্জাবে প্রধানমন্ত্রীর কনভয় আটকে পড়ার ঘটনায় রাজ্যজুড়ে মোমবাতি মিছিলের ডাক বিজেপির

বুধবার পঞ্জাবে একটি অনুষ্ঠান যোগ দিতে যাওয়ার সময় কৃষক বিক্ষোভের জেরে প্রায় 15-20 মিনিট আটকে পড়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কনভয় ৷ এই ঘটনায় নিরাপত্তাহীনতার প্রশ্ন তুলে আজ মোমবাতি মিছিল করে প্রতিবাদের ডাক দিল বঙ্গ বিজেপি (BJP Candle Rally) ৷

BJP Candle Rally
বিজেপির মোমবাতি মিছিল

By

Published : Jan 6, 2022, 4:57 PM IST

কলকাতা, 6 জানুয়ারি : পঞ্জাবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নিরাপত্তাহীনতার ঘটনার নিন্দায় রাজ্যজুড়ে প্রতিবাদ কর্মসূচির ডাক দিল বঙ্গ বিজেপি । আজ সন্ধ্যা 6 টা থেকে বিজেপির 42টি সাংগঠনিক জেলাতেই মোমবাতি মিছিলের মাধ্যমে এই প্রতিবাদ কর্মসূচি পালন করা হবে (BJP Candle Rally) । কলকাতায় রাজ্য দফতর থেকে মিছিলে নেতৃত্ব দেবেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার ।

বিজেপির দাবি, পঞ্জাবে প্রধানমন্ত্রী কোনওভাবে প্রাণে বেঁচে ফিরেছেন । পঞ্জাব সরকার প্রধানমন্ত্রীর নিরাপত্তা দিতে ব্যর্থ । এটা কংগ্রেস সরকারের চক্রান্ত । এটা একটা ন্যাক্কারজনক ঘটনা । এর প্রতিবাদে আজ রাজ্যজুড়ে প্রতিবাদ জানাবে বিজেপি ।

এই বিষয়ে বিজেপির সাধারণ সম্পাদক অগ্নিমিত্রা পল বলেন, "প্রধানমন্ত্রীকে একপ্রকার হেনস্থা করা হল । পঞ্জাবে কংগ্রেস সরকারের চক্রান্তের ফলেই এই ধরণের ঘটনা ঘটেছে । তাই এই ন্যাক্কারজনক ঘটনার প্রতিবাদে আজ রাজ্যজুড়ে আমরা মোমবাতি মিছিল করব ৷"

বুধবার পঞ্জাবের ফিরোজপুর সফরে যাওয়ার কথা ছিল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ৷ সেখানে প্রায় 42 হাজার কোটি টাকার বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্পের শিলান্যাস করার কথা ছিল তাঁর ৷ কিন্তু কর্মসূচি স্থলে যাওয়ার পথে প্রায় 30 কিমি আগে একটি উড়ালপুলে আটকে পড়ে প্রধানমন্ত্রীর কনভয় ৷ কৃষক বিক্ষোভের জেরে প্রায় 15-20 মিনিট থমকে যায় প্রধানমন্ত্রীর কনভয় ৷ এরপর কর্মসূচি ও জনসভা বাতিল করেই ফিরতে হয় নরেন্দ্র মোদিকে ৷ এই ঘটনায় প্রধানমন্ত্রীর নিরাপত্তাহীনতার প্রশ্ন তুলে রাজ্যজুড়ে মোমবাতি মিছিলের ডাক দিল বঙ্গ বিজেপি (bengal bjp news) ৷

আরও পড়ুন :PM Modi Convoy Stuck: মানা হয়নি এসপিজি গাইডলাইন, পঞ্জাবে প্রধানমন্ত্রীর সফরে নিরাপত্তায় গলদ দেখছে কেন্দ্র

ABOUT THE AUTHOR

...view details