পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jun 28, 2022, 8:12 PM IST

ETV Bharat / state

Bikash Slams Mamata: মমতা পদত্যাগ করলেই দু'ঘণ্টার মধ্যে 17 হাজার চাকরি দেব, মুখ্যমন্ত্রীকে পালটা দিলেন বিকাশ

রাজ্যে নিয়োগ প্রক্রিয়া বন্ধের জন্য সিপিআইএম সাংসদ তথা আইনজীবী বিকাশ রঞ্জন ভট্টাচার্যকে দায়ী করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সুযোগ পেয়ে পালটা আক্রমণ করতে ছাড়লেন না, সিপিএমের রাজ্যসভার সাংসদ বিকাশ রঞ্জন ভট্টাচার্য (Bikash Ranjan Bhattacharya Slams Mamata Banerjee) ।

Bikash Ranjan Bhattacharya
পালটা জবাব দিলেন বিকাশ রঞ্জন ভট্টাচার্য

কলকাতা, 28 জুন: মুখ্যমন্ত্রীর পদত্যাগের শর্তে 2 ঘণ্টার মধ্যে 17 হাজার চাকরির প্রতিশ্রুতি দিলেন বাম সাংসদ। মঙ্গলবার আসানসোলে তৃণমূলের কর্মিসভায় মুখ্যমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেন কয়েকজন এসএলএসটি চাকরিপ্রার্থী। পরে পুলিশ তাঁদের সরিয়ে দেয়। এই ঘটনায় ক্ষুব্ধ মুখ্যমন্ত্রীকে বলতে শোনা যায়, "বিকাশবাবুদের গিয়ে বলুন, আপনার তো টাকার অভাব নেই। আপনি আমাদের চাকরি বন্ধ করেছেন, আপনিই ব্যবস্থা করে দিন।" কয়েক ঘণ্টার মধ্যেই এরই পালটা জবাব দেন বিকাশ রঞ্জন ভট্টাচার্য (Bikash Ranjan Bhattacharya Slams Mamata Banerjee)।

মমতা আরও বলেন, "আমি তো কোর্টের অর্ডারই মানব ভাই ! আপনারা আইনজীবীর সঙ্গে কথা বলুন। 17 হাজার চাকরি রেডি। পাঁচ হাজার জন নিজেদের 'ডিপ্রাইভড' মনে করেছিলেন, তাঁদের জন্যও চাকরির ব্যবস্থা করছি। কিন্তু আমি তো কোর্টে যাইনি। আপনারা গিয়েছেন !"

খ্যমন্ত্রীর পদত্যাগের শর্তে 2 ঘণ্টার মধ্যে 17 হাজার চাকরির প্রতিশ্রুতি দিলেন বাম সাংসদ

আর এই ঘটনায় এক ভিডিয়ো বার্তায় বিকাশবাবু দাবি করেন, 17 হাজার ছেলেমেয়েকে চাকরি দিতে মাত্র 2 ঘণ্টা সময় লাগবে তাঁর। তার জন্য শুধু মমতা বন্দ্যোপাধ্যায়কে পদত্যাগ করতে হবে। বিকাশ ভট্টাচার্য বলেন, "উনি পদত্যাগ করুক। আমি চাকরির ব্যবস্থা করে দিচ্ছি। আদালতে মামলা হল কেন ?" দুর্নীতি আর কাটমানির জন্যই মামলা হয়েছে বলে মুখ্যমন্ত্রীর দিকে আঙুল তুলেছেন বাম নেতা। কাটমানির ব্যবস্থা বন্ধ করে দিলেই চাকরি হবে, মামলাকারীদের বিরুদ্ধে তোপ দেগে আদতে যোগ্য ও শিক্ষিত প্রার্থীদের মমতা বিভ্রান্ত করছেন বলেই দাবি বিকাশবাবুর।

আরও পড়ুন :রাজ্যে কংগ্রেসের সংগঠন দুর্বল, প্রদেশ সভাপতি পদে বহাল অধীর চৌধুরী

এরপরেই বিকাশের স্পষ্ট বার্তা, সাহস থাকলে পদত্যাগ করুন । 2 ঘণ্টার মধ্যে চাকরি দেব। এখানেই থামেননি । তিনি বলেন, "উনি সরে যাক । 17 হাজার ছেলেমেয়েকে আমার বাড়িতে পাঠিয়ে দিন । আমি চাকরি দেব । কোনও অসুবিধা হবে না। কোনও আদালত আটকাবে না। ওঁনার ছেলেরা কান্নাকাটি করবে, এর থেকে বেশি কিছু হবে না।"

ABOUT THE AUTHOR

...view details