পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

যেকোনওদিন কালীঘাটের ওপর আছড়ে পড়বে মানুষের ক্ষোভ, বললেন সৌমিত্র খাঁ

তৃণমূলের প্রার্থীরা সাধারণ জনগণের ক্ষোভের মুখে পড়েছে । দশ বছর মানুষকে ভোট দিতে দেয়নি । তারই বহিঃপ্রকাশ ঘটছে । যেকোনও দিন কালীঘাটের উপর আক্রমণ হতে পারে । সেটা মানুষের ক্ষোভের বহিঃপ্রকাশ হবে ৷ এমনটাই বললেন সৌমিত্র খাঁ ৷

By

Published : Apr 7, 2021, 8:44 AM IST

west bengal election 2021
সৌমিত্র খাঁ

বিধাননগর, 7 এপ্রিল : তৃতীয় দফায় আক্রান্ত হলেন বিজেপি এবং তৃণমূলের প্রার্থীরা । বিভিন্ন প্রান্তে উঠল ছাপ্পা ভোটের অভিযোগ । সন্ত্রাসের অভিযোগ উঠেছে শাসক বিরোধী দুই শিবিরের বিরুদ্ধে । সন্ত্রাসকে মানুষের ক্ষোভের বহিঃপ্রকাশ বললেন বিজেপির যুব সভাপতি তথা সাংসদ সৌমিত্র খাঁ ।

মঙ্গলবার বিমানবন্দরের অদূরে যুব সঙ্কল্প যাত্রায় সৌমিত্র খাঁ বলেন, "খেলা হবে খেলা হবে বলে পশ্চিমবঙ্গকে পশ্চিম বাংলাদেশ বানাবার প্রক্রিয়া শুরু হয়েছে । তাই প্রার্থীরাও সাধারণ জনগণের ক্ষোভের মুখে পড়েছে । তৃণমূল কংগ্রেস কোনও নেতাদের সম্মান রাখেনি । দশ বছর মানুষকে ভোট দিতে দেয়নি । তারই বহিঃপ্রকাশ ঘটছে । যেকোনও দিন কালীঘাটের উপর আক্রমণ হতে পারে । সেটা মানুষের ক্ষোভের বহিঃপ্রকাশ হবে ৷"

প্রসঙ্গত, মঙ্গলবার আরামবাগে বুথ পরিদর্শন করতে গিয়ে আক্রান্ত হন সুজাতা খাঁ । এবিষয়ে সৌমিত্র খাঁকে প্রশ্ন করায় তিনি বলেন,"কেউ যদি ভোট লুট করতে যায় তাকে সেই পাওনা পেতে হবে । ওই বুথে 2011 সাল থেকে 21 সাল অবধি মানুষ ভোট দিতে পারেনি । ভেবেছিল এবারও ভোট লুট করা যাবে । মানুষকে ভোট দিতে বাধা দিলে ভুগতে হবেই । বাংলায় তৃণমূল কংগ্রেস শেষ হয়ে গেছে । যে শওকত মোল্লা বলেছিল খেলা হবে । সে আজ রাস্তায় দাঁড়িয়ে আকুতি-মিনতি করছে ৷"

আরও পড়ুন : জয়বাংলা স্লোগান দিয়ে পশ্চিম বাংলাদেশ করতে চাইছেন মুখ্যমন্ত্রী, মন্তব্য সৌমিত্র খাঁ-র

গতকাল বাঁকড়া থেকে শুরু হয় বিজেপির যুব মোর্চার উদ্যোগে যুব সংকল্প যাত্রা । এই মহামিছিলে উপস্থিত ছিলেন বিজেপির রাজ্য যুব মোর্চার সভাপতি তথা সাংসদ সৌমিত্র খাঁ । ছিলেন 110 দমদম উত্তর বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী ডাক্তার অর্চনা মজুমদার । কয়েক হাজার যুব মোর্চার কর্মীদের নিয়ে এই মহা মিছিল আয়োজিত হয় ।

ABOUT THE AUTHOR

...view details