পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Apr 8, 2021, 9:33 AM IST

ETV Bharat / state

করোনা যোদ্ধাদের সংবর্ধনা দিল বেলেঘাটা হাসপাতাল

বিশ্ব স্বাস্থ্য দিবসে পুলিশ, দমকল, নিরাপত্তারক্ষী এবং আপৎকালীন পরিষেবায় নিযুক্ত কর্মীদের সংবর্ধনা জানাল কলকাতার ইনফেকশাস ডিজিজেস অ্যান্ড বেলেঘাটা জেনারেল হাসপাতাল কর্তৃপক্ষ। এই সংবর্ধনা অনুষ্ঠানে তাঁরা করোনার বিরুদ্ধে এক হয়ে সকলকে লড়ার বার্তা দেন ৷

বিশ্ব স্বাস্থ্য দিবসে করোনা যোদ্ধাদের সম্বর্ধনা দিল বেলেঘাটা হাসপাতাল
বিশ্ব স্বাস্থ্য দিবসে করোনা যোদ্ধাদের সম্বর্ধনা দিল বেলেঘাটা হাসপাতাল

কলকাতা, 8 এপ্রিল : করোনার দ্বিতীয় ঢেউয়ের সম্মুখীন রাজ্য। এই পরিস্থিতিতে বুধবার বিশ্ব স্বাস্থ্য দিবসে পুলিশ, দমকল, নিরাপত্তারক্ষী এবং আপৎকালীন পরিষেবায় নিযুক্ত কর্মীদের সংবর্ধনা জানাল কলকাতার ইনফেকশাস ডিজ়িজ়েস অ্যান্ড বেলেঘাটা জেনারেল হাসপাতাল কর্তৃপক্ষ। সংবর্ধনা অনুষ্ঠানে তাঁরা করোনার বিরুদ্ধে এক হয়ে সকলকে লড়ার বার্তা দেন ৷


করোনার বিরুদ্ধে চলা লড়াইয়ে প্রথম সারির কর্মী হিসাবে শুধুমাত্র চিকিৎসক, নার্স এবং স্বাস্থ্যকর্মীরা নন, পুলিশ সহ অন্য বিভিন্ন ক্ষেত্রের বহু মানুষ গত বছর পরিস্থিতি সামাল দিতে অক্লান্ত পরিশ্রম করেছেন। যার জন্য গত বছরের অভিজ্ঞতার কথা মনে রেখে 7 এপ্রিল বিশ্ব স্বাস্থ্য দিবসে এই সংবর্ধনার আয়োজন করা হয়েছে বলে জানিয়েছে বেলেঘাটা হাসপাতাল কর্তৃপক্ষ ।

এদিনের অনুষ্ঠানে সংবর্ধনা প্রাপকরা তাঁদের গত বছরের অভিজ্ঞতা ব্যক্ত করেন। বেলেঘাটা হাসপাতালের মেডিকেল সুপারিনটেনডেন্ট এবং ভাইস প্রিন্সিপাল আশিস মান্না বলেন, " করোনার বিরুদ্ধে আবার আমরা সকলে মিলে লড়ব, সকলে মিলে জিতব। দমকল কর্মীরা এখনও কেন ভ্যাকসিন পাননি, সেটা অবাক করার মতো বিষয়।"

এই বিষয়ে প্রয়োজনে বেলেঘাটা হাসপাতাল কর্তৃপক্ষের তরফে সহায়তা করা হবে বলে তিনি জানিয়েছেন।

হাসপাতাল কর্তৃপক্ষের তরফে এদিন আবেদন জানানো হয়, 45 বছর এবং তার ঊর্ধ্বে যাঁরা রয়েছেন, তাঁরা সকলে যেন করোনার ভ্যাকসিন নেন ।

আরও পড়ুন :সংক্রমণের পাশাপাশি রাজ্যে ফের কোভিড-19-এ মৃত্যু বৃদ্ধির আশঙ্কা

ABOUT THE AUTHOR

...view details