পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

প্রচারের শেষদিনে রেকর্ড পথ হাঁটলেন মমতা

আজ মোট তিনটি পদযাত্রা করেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় । প্রথমটি জোকা থেকে তারাতলা, তারপর যাদবপুরের সুকান্ত সেতু থেকে বালিগঞ্জ অবধি চলে দ্বিতীয় যাত্রা । এরপর বালিগঞ্জ ফাঁড়ি থেকে শুরু করে গোপালনগরে শেষ হয় তৃতীয় পদযাত্রা ।

By

Published : May 16, 2019, 9:16 PM IST

Updated : May 16, 2019, 11:09 PM IST

ফাইল ফোটো

কলকাতা, 16 মে : দক্ষিণ কলকাতার প্রার্থী মালা রায়ের সমর্থনে আজ পদযাত্রা করেন তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বিকেল চারটেয় জোকার 3A বাসস্ট্যান্ড থেকে শুরু হয় পদযাত্রা, সাড়ে পাঁচটা নাগাদ তারাতলাতে শেষ হয়।

জোকা থেকে তারাতলা পদযাত্রা

মিছিল যত এগোতে থাকে সমর্থকদের ঢল তত বাড়তে থাকে । মোবাইল ফোনে ছবি তোলার জন্য রাস্তার দু'ধারে ভিড় জমায় সমর্থকরা । ঈশ্বরচন্দ্র বিদ্যাসাগরের ছবি লাগিয়ে তৃণমূল কর্মী সমর্থকরা মিছিলে পা মেলান। জায়গায় জায়গায় ছোটো ছোটো মঞ্চ তৈরি করে সেখানে ইশ্বরচন্দ্র বিদ্যাসাগরের প্রতিকৃতি রাখা হয়। মহিলা সমর্থকরা শঙ্খ বাজিয়ে, উলু দিয়ে তৃণমূলনেত্রীকে স্বাগত জানায়।

দেখুন ভিডিয়ো

যেহেতু প্রচারের শেষদিন, তাই সবকটি জায়গায় আজকেই প্রচার সেরে ফেললেন মমতা বন্দ্যোপাধ্যায়। আজ পদযাত্রা থেকে কোনও বক্তব্য রাখেননি তৃণমূল সুপ্রিমো । মালা রায়ের জন্য প্রথম পদযাত্রা শেষ করে যাদবপুর থেকে দলের প্রার্থী মিমি চক্রবর্তীর সমর্থনে দ্বিতীয় পদযাত্রা করেন তিনি। যাদবপুরের সুকান্ত সেতু থেকে বালিগঞ্জ অবধি চলে দ্বিতীয় যাত্রা । এরপর বালিগঞ্জ ফাঁড়ি থেকে শুরু করে গোপালনগরে শেষ হয় তৃতীয় তথা শেষ পদযাত্রা ।

Last Updated : May 16, 2019, 11:09 PM IST

ABOUT THE AUTHOR

...view details