পশ্চিমবঙ্গ

west bengal

বাইপাসে নাকাচেকিংয়ের সময় কনস্টেবলকে পিষে পালানোর চেষ্টা, আটক 3

ঘটনায় তিন যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ ৷ তারা মত্ত ছিল বলে প্রাথমিকভাবে মনে করছে পুলিশ ৷ ঘটনার তদন্ত শুরু হয়েছে ৷

By

Published : Jul 25, 2020, 5:37 PM IST

Published : Jul 25, 2020, 5:37 PM IST

বাইপাস
বাইপাস

কলকাতা, 25 জুলাই : বন্ধুদের নিয়ে আজ লকডাউনের মধ্যেও রাস্তায় গাড়ি নিয়ে বেরিয়েছিল এক যুবক ৷ মা ফ্লাইওভার থেকে নেমে দ্রুত গতিতে পঞ্চান্ন গ্রামের দিকে যাচ্ছিল তাদের গাড়ি ৷ সেখানে নাকাচেকিঙে গাড়ি না দাঁড় করিয়ে তা ভেঙে পালাতে থাকে তারা ৷ ওয়ারলেসে খবর পেয়ে পঞ্চান্ন গ্রামের কাছে গার্ড-রেল দিয়ে ঘিরে ফেলা হয় রাস্তা ৷ কিন্তু, তারপরও তাদের গাড়ি আটকাতে বেগ পেতে হয় ৷ এক পুলিশকর্মীকে রীতিমতো পিষে দিয়ে পালানোর চেষ্টা করে যুবকরা ৷ ঘটনায় গ্রেপ্তার করা হয়েছে তিনজনকে ৷ পুলিশের প্রাথমিক অনুমান, ওই যুবকরা মত্ত অবস্থায় ছিল ৷

কোরোনা পরিস্থিতি সামলাতে রাজ্যজুড়ে সপ্তাহে দু'দিন লকডাউনের সিদ্ধান্ত নিয়েছে সরকার ৷ আজ দ্বিতীয় দিনের লকডাউন ৷ কলকাতায় চলছে নাকা চেকিং । বাইপাসের সায়েন্স সিটি ও মা ফ্লাইওভারের সামনেও চলছে চেকিং । অপ্রয়োজনে কেউ রাস্তায় বের হলে তাদের আটক করা হচ্ছে । পুলিশ সূত্রে খবর, বেপরোয়াভাবে একটি গাড়ি নাকা চেকিংকে পাত্তা না দিয়ে রুবির দিকে এগিয়ে যায় । গাড়িটি চালাচ্ছিল রওনক আগরওয়াল নামে এক যুবক । উত্তর পঞ্চান্ন গ্রামের কাছে আটকানোর চেষ্টা হলে তিলজলা ট্রাফিক গার্ডের কর্মী বাবাই মল্লিককে ধাক্কা মারে গাড়িটি । তিনি রাস্তায় পড়ে যান । তারপর তিলজলা থানার কর্মী তন্ময় দাসকে রীতিমতো পিষে দিতে উদ্যত হয় গাড়িটি । ঘটনায় গুরুতর আহত হয়েছেন দুজনই । পরে অন্য পুলিশকর্মীরা গাড়িটি আটকায় ।

দু'জন আহত পুলিশকর্মীর চিত্তরঞ্জন ন্যাশনাল মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসা চলছে । গাড়িতে উপস্থিত তিনজনকেই আটক করে নিয়ে যাওয়া হয়েছে তিলজলা থানায় । গাড়িটি বাজেয়াপ্ত করা হয়েছে । আটক তিনজন থানাতেও চূড়ান্ত অসহযোগিতা করছে বলে পুলিশ সূত্রে খবর । গ্রেপ্তার করা হয়েছে চালককে ৷ তারা মত্ত অবস্থায় ছিল কিনা নিশ্চিত হওয়ার জন্য মেডিকেল পরীক্ষা করা হচ্ছে ।

ABOUT THE AUTHOR

...view details