পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

Ashok Bhattacharya: ফের চোরের খপ্পরে অশোক ভট্টাচার্য, ব্য়াগ হারিয়ে রেলের নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুললেন তিনি

আবারও চোরের খপ্পরে শিলিগুড়ির প্রাক্তন মেয়র অশোক ভট্টাচার্য ৷ শিলিগুড়ি থেকে কলকাতা আসছিলেন তিনি ৷ রাতে ঘুমানোর পর তাঁর ব্যাগ চুরি যায় (Ashok Bhattacharya's Bag Stolen) ৷ টাকা ও এটিএম হারিয়ে রেলের নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুললেন অশোক ভট্টাচার্য ৷

By

Published : Mar 18, 2023, 4:54 PM IST

Etv Bharat
Etv Bharat

ফের চোরের খপ্পরে অশোক ভট্টাচার্য

কলকাতা, 18 মার্চ: ফের চোরের খপ্পড়ে পড়লেন শিলিগুড়ির প্রাক্তন বিধায়ক ও প্রাক্তন মেয়র অশোক ভট্টাচার্য। শিলিগুড়ি থেকে কলকাতা আসার পথে ব্যাগ হারালেন (Bag Stolen from Darjeeling Mail's AC Two Tier) বর্ষীয়ান সিপিএম নেতা। সেই ব্যাগে থাকা পার্সে ছিল দলের সদস্য পদের টাকা, এমনকী নিজের টাকাও; ইটিভি ভারতকে জানালেন অশোকবাবু। তাঁর ব্যাগে ছিল মোবাইল ফোন, তিনটি ব্যাংক অ্যাকাউন্টের আলাদা আলাদা এটিএম (ATM) কার্ড। শনিবার সকালে শিয়ালদায় নামার পরে জিআরপি-তে অভিযোগ জানিয়েছেন তিনি। একইসঙ্গে রেলের সুরক্ষা ও নিরাপত্তা ব্যবস্থা নিয়ে প্রশ্ন তুলেছেন তিনি।

দলীয় কাজে কলকাতায় আসছিলেন অশোক ভট্টাচার্য। শুক্রবার রাত আটটা নাগাদ নিউ জলপাইগুড়ি থেকে দার্জিলিং মেলে চাপেন তিনি। নন এসি স্লিপার কম্পার্টমেন্টে রাতে ঘুমিয়ে পড়েন। ট্রেন ডানকুনি ঢোকার ঠিক আগে ঘুম ভাঙে অশোক ভট্টাচার্যের। ভোর পাঁচটার দিকে ঘুম ভাঙতেই মাথায় হাত তাঁর। মাথার কাছে রাখা ব্যাগ আর খুঁজে পাচ্ছেন না তিনি। সহযাত্রীদের কাছে বারবার ব্যাগের বিষয়ে খোঁজ করেন। কিন্তু, দুর্ভাগ্যের বিষয় কেউ কিছু বলতে পারেননি। পরে অনুরোধ করে সহযাত্রীদের মোবাইল নিয়ে ব্যাগ খোয়ানোর বিষয়ে নিকট আত্মীয়দের জানান শিলিগুড়ির প্রাক্তন মেয়র ৷

ট্রেনটি শনিবার সকাল 6টা নাগাদ শিয়ালদায় পৌঁছয়। ভারাক্রান্ত মনে খালি হাতে শিয়ালদা জিআরপির কাছে পৌঁছন তিনি। ব্যাগ খোয়ানোর বিষয়ে বিস্তারিত অভিযোগ জানান। এই খবর জানাজানি হতেই ইটিভি ভারতের তরফে যোগাযোগ করা অশোক ভট্টাচার্যের সঙ্গে। রেলের নিরাপত্তাহীনতায় বিষয়ে ক্ষোভ উগরে দেন তিনি। তিনি বলেন, "হারানো ব্যাগে একটি 10-12 হাজার টাকার একটি মোবাইল ফোন ছিল। সেইসঙ্গে তিনটি এটিএম কার্ডও ছিল।"

আরও পড়ুন:সম্পত্তি বৃদ্ধি মামলায় তৃণমূলের নেতা-মন্ত্রীদের হুশিয়ারি অশোক ভট্টাচার্যের

জিআরপি (GRP)-তে অভিযোগ জানানো হলেও মোবাইলের আইএমইআই(IEMI) নম্বর দিতে পারেননি তিনি। এটিএম (ATM) কার্ড তিনটি এখনও পর্যন্ত বন্ধ করতে পারেননি বলেও জানিয়েছেন তিনি। উল্লেখ্য, এর আগে বিধায়ক থাকাকালীন তাঁর বাড়ি থেকে সর্বস্ব চুরি গিয়েছিল। তারপর 2020 সালে মেয়র থাকাকালীন তাঁর মোবাইল চুরি যায়। এরপর ফের ওই বছরই তিনি সাইবার ক্রাইমের খপ্পরে পড়ে ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে টাকা খোয়ান। আবার গত বছর তাঁর বাড়িতে চুরির চেষ্টা করে দুষ্কৃতীরা। এবার ট্রেনে যাত্রা করার সময় সর্বস্ব চুরি গেল তাঁর।

ABOUT THE AUTHOR

...view details