পশ্চিমবঙ্গ

west bengal

পথে নামল সশস্ত্র পুলিশ, অলিতে গলিতেও টহলদারি

রাজাবাজার, নারকেলডাঙা, খিদিরপুর, ভবানীপুর, জোড়াসাঁকো সহ শহরের নানা এলাকায় টহল দিতে দেখা গেল কলকাতা পুলিশের সশস্ত্র বাহিনীর সদস্যদের ।

By

Published : Apr 18, 2020, 11:14 PM IST

Published : Apr 18, 2020, 11:14 PM IST

ছবি
ছবি

কলকাতা, 18 এপ্রিল : জলপাই উর্দির টহলদারি দেখে অনেকেই ভাবলেন, এ বুঝি কেন্দ্রীয় বাহিনীর রুট মার্চ! কলকাতার একাংশে রটেও গেল তা। শহরের অনেকাংশে কানাঘুষো, এবার তবে নেমে পড়ল কেন্দ্রীয় বাহিনী। আদতে তাঁরা ছিলেন, কলকাতা পুলিশের সশস্ত্র বাহিনীর সদস্য। তাঁদের দেখে, রকবাজের দল আড্ডা ছেড়ে আশ্রয় নিল ঘরে। মন্ত্রের মতো কাজ হল। লাঠি দেখিয়ে কোথাও তেড়েও যেতে হল না।

মুখ্যমন্ত্রী বলেছিলেন, কলকাতা এবং হাওড়ায় প্রয়োজন হলে নামানো হবে সশস্ত্র পুলিশ। আর আজই কলকাতার পথে নামল সশস্ত্র পুলিশ। কলকাতার যেসব অংশগুলিকে স্পর্শকাতর হিসেবে চিহ্নিত করা হয়েছে মূলত সেই সব অংশ রাজাবাজার, নারকেলডাঙা, খিদিরপুর, ভবানীপুর, জোড়াসাঁকো, শিয়ালদা নানা এলাকায় টহল দিতে দেখা গেল ।

লালবাজার সূত্রের খবর, আগামী দিনে এই টহলদারি আরও বাড়ানো হবে। প্রয়োজনে কলকাতা পুলিশের আর্মড ফোর্সের সব জওয়াকেই নামানো হবে রাজপথে। কারণ এই মুহূর্তে জোড়া ফলার নীতি নিয়েছে রাজ্য প্রশাসন। একদিকে চালানো হবে র‌্যাপিড টেস্ট। আর অন্যদিকে লকডাউনকে যতটা সম্ভব সফল করে তোলা হবে।

ABOUT THE AUTHOR

...view details