পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Feb 14, 2022, 4:15 PM IST

ETV Bharat / state

Anubrata Mondal again skips summon: ফের হাজিরা এড়ালেন 'অসুস্থ' অনুব্রত, আবার নোটিশ সিবিআইয়ের

শারীরিক অসুস্থতার কারণে নিজাম প্যালেসে হাজিরা দিলেন না অনুব্রত মণ্ডল (Anubrata Mondal again skips summon) ৷ গরু পাচার মামলায় তাঁকে ফের নোটিশ পাঠাল সিবিআই ৷

anubrata-mondal-again-skips-summon-cbi-sends-another-notice
ফের হাজিরা এড়ালেন 'অসুস্থ' অনুব্রত, আবার নোটিস সিবিআই-এর

কলকাতা, 14 ফেব্রুয়ারি: শারীরিক অসুস্থতার কারণে নিজাম প্যালেসে আজ সিবিআইয়ের অফিসে যেতে পারেননি বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল (Anubrata Mondal again skips summon)। সেই কারণে গরু পাচার মামলায় তাঁকে আজ ফের নোটিশ পাঠাল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা । আগামী 25 ফেব্রুয়ারি বেলা 11টায় নিজাম প্যালেসে (CBI sends notice to Anubrata Mondal) তাঁকে হাজিরা দিতে বলা হয়েছে ।

এর আগে নোটিশ পাঠিয়ে সোমবার তাঁকে হাজিরা দেওয়ার নির্দেশ দিয়েছিল সিবিআই । অনুব্রত মণ্ডলের তরফে আইনজীবী সঞ্জীবকুমার দাঁ আজ সিবিআই অফিসে যান । এই দিন অনুব্রত হাজির হতে পারবেন না, এই তথ্য জানাতে গেলে তাঁকে নতুন করে হাজিরার নোটিশ ধরিয়ে দেয় সিবিআই । এই নিয়ে গরু পাচার মামলায় (cow trafficking case) তৃতীয়বার সিবিআই তলব করল অনুব্রত মণ্ডলকে । আইনজীবী সঞ্জীবকুমার দাঁ বলেন, "আমরা সিবিআই অফিসে গিয়ে তাঁর শারীরিক অসুস্থতার জন্য সময় চেয়েছিলাম । সময় দেওয়া হয়েছে ।"

আরও পড়ুন: Anubrata Mandal discharged from SSKM hospital: প্রবল শ্বাসকষ্ট অনুব্রতের, প্রাথমিক চিকিৎসার পর ছুটি তৃণমূল নেতার

কিছুদিন আগেই ভোট পরবর্তী হিংসা মামলায় ইলামবাজারের এক বিজেপি কর্মী খুনের ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সিবিআই তলব করেছিল অনুব্রত মণ্ডলকে । কিন্তু কলকাতা হাইকোর্টের নির্দেশে তাঁকে দেখা করতে হয়নি । তবে বিচারপতি তাঁর নির্দেশে জানিয়েছেন, ভবিষ্যতে অনুব্রত মণ্ডলকে জিজ্ঞাসাবাদের জন্য ডাকতে পারে সিবিআই, তবে তাঁকে গ্রেফতার করা চলবে না । তারপরই গরু পাচার মামলায় তলব করা হয় তাঁকে ।

আরও পড়ুন:TMC wins Sainthia Municipality : ভোটের বাকি এখনও 18 দিন, বিনা প্রতিদ্বন্দ্বিতায় সাঁইথিয়া পৌরসভা তৃণমূলের

উল্লেখ্য, গরু পাচারের কিংপিন এনামুল হকের সঙ্গে অনুব্রত মণ্ডলের যোগসাজশ রয়েছে এবং তাঁরা একসঙ্গে একাধিক ব্যবসা করতেন বলে তাঁদের কাছে তথ্য রয়েছে, এমনই দাবি করেছে সিবিআই ৷ সেই কারণে আগেই অনুব্রতকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করা হয়েছিল । তবে তিনি এখনও পর্যন্ত একবারও হাজিরা দেননি ।

ABOUT THE AUTHOR

...view details