পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Apr 15, 2022, 5:55 PM IST

ETV Bharat / state

Alia Ranbir wedding party in kolkata : কলকাতায় বসল 'আলিয়া-রণবীর'-এর বিয়ের আসর, হাজির করিনা ও করিশ্মাও!

কলকাতাতেই অনুরাগীদের হাতে বাঙালি মতে বিয়ে হল আলিয়া-রণবীরের (Alia Ranbir wedding) ৷ তত্ত্ব সাজানো থেকে শুরু করে গায়ে হলুদ, সিঁদুর দান ৷ বাদ পড়ল না কোনওটাই।

Alia Ranbir wedding
আলিয়া-রণবীরের বিয়ের আসর

কলকাতা, 15 এপ্রিল: গাঁটছড়ায় বাঁধা পড়লেন আলিয়া-রণবীর (Alia Ranbir wedding) । তাঁদের অনুরাগী অনুরাগী হলেই কি আর বিয়ের নিমন্ত্রণ পাওয়া যায় ? তাই কলকাতায় দুধের সাধ একপ্রকার ঘোলেই মেটালেন সেলেব নবদম্পতির অনুরাগীরা ।

ছোটবেলায় পুতুলের বিয়ে দেননি এমন মানুষ কমই আছে তামাম দুনিয়ায়। এবার তা কয়েকজন ঘটিয়ে ফেললেন পরিণত বয়সে। সংবাদমাধ্যমের চোখ যখন আলিয়া-রণবীরের বিয়েতে, তখন কলকাতাতেই তাঁদের বিয়ে দিলেন অনুরাগীরা। বিয়ে দিলেন বাঙালি মতে। লাল টুকটুকে বেনারসিতে পাক্কা বাঙালি বধূ আলিয়া । আর রণবীর সেজেছেন পাজামা-পাঞ্জাবিতে বাঙালি জামাইয়ের সাজে । সমস্ত বাঙালি রীতি মেনে বিয়ে দেওয়া হল দু'জনের। তত্ত্ব সাজানো থেকে শুরু করে গায়ে হলুদ, সিঁদুর দান ৷ বাদ পড়ল না কোনওটাই। রীতিমতো মন্ত্র পড়ে বিয়ে হল ওঁদের।

আরও পড়ুন :Alia Bhatt Bride Look : বিয়ের সাজেও ছকভাঙা আলিয়া, দীপিকা-ক্যাটরিনাদের উল্টো পথে পর্দার গঙ্গু

বিয়ের আসরে প্রধান অতিথি হিসেবে হাজির ছিলেন অভিনেত্রী দেবলীনা কুমার এবং ইন্দ্রাণী দত্ত। সদ্য মুক্তিপ্রাপ্ত 'বেলাশুরু'র গান 'টাপা টিনি'র সঙ্গে নাচলেন দু'জনে। ফুলে, মালায় সেজে উঠেছিল বিয়ের আসর। বরযাত্রীর আগমন, বিয়ের খাওয়াদাওয়া সবই ছিল অনুষঙ্গ হিসেবে।
উল্লেখ্য, দেবলীনা কুমার সোশ্যাল মিডিয়ায় পোস্টে লেখেন, "নিন্দুকের মুখে ছাই দিয়ে, আমি গিয়েছিলাম আলিয়া-রণবীরের বিয়েতে..." বিয়ের আসরে দু'জনকে করিনা আর করিশ্মা হিসেবেও সাজতে দেখা যায়।

ABOUT THE AUTHOR

...view details