পশ্চিমবঙ্গ

west bengal

মন্ত্রীদের সামনেই চেয়ার ছোড়াছুড়ি, তুমুল বিক্ষোভ নেতাজি ইন্ডোরে

মন্ত্রীদের সামনেই চলল বিক্ষোভ-স্লোগান-চেয়ার ছোড়াছুড়ি । ছেঁড়া হয় হোর্ডিং, ফেস্টুন । ফিরহাদ হাকিম, মলয় ঘটকের সামনেই চলে বিক্ষোভ ।

By

Published : Dec 28, 2020, 4:54 PM IST

Published : Dec 28, 2020, 4:54 PM IST

Updated : Dec 28, 2020, 6:06 PM IST

নেতাজি ইন্ডোরের বাইরে বিক্ষোভ
নেতাজি ইন্ডোরের বাইরে বিক্ষোভ

কলকাতা, 28 ডিসেম্বর : স্থায়ী চাকরি সহ একাধিক দাবিতে শ্রম দপ্তরের ঠিকা শ্রমিকদের বিক্ষোভ নেতাজি ইন্ডোরে । মন্ত্রীদের সামনেই চলে বিক্ষোভ-স্লোগান-চেয়ার ছোড়াছুড়ি । ছেঁড়া হয় হোর্ডিং, ফেস্টুন । ফিরহাদ হাকিম, মলয় ঘটকের সামনেই চলে বিক্ষোভ । বিক্ষোভের মুখে পড়েন সাধন পাণ্ডে, শোভনদেব চট্টোপাধ্যায়রাও ।

শ্রমমন্ত্রী মলয় ঘটক আজ বিভিন্ন দপ্তরের অসংগঠিত ক্ষেত্রের শ্রমিকদের নিয়ে সভা করেন নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে । সেখানে চটকল সহ বিভিন্ন অসংগঠিত ক্ষেত্রের শ্রমিকরা উপস্থিত ছিলেন । শ্রমিকদের অন্যতম অভিযোগ ছিল, বিগত 10 মাস ধরে তাঁরা কেউ বেতন পাচ্ছেন না । এরই মধ্যে হঠাৎ ভিড়ের মধ্যে মঞ্চের দিকে একটি প্লাস্টিকের চেয়ার উড়ে আসে । চেয়ার এসে পড়ে মঞ্চের ঠিক সামনে । লক্ষ্য ছিলেন পৌর ও নগরোন্নয়ন মন্ত্রী ফিরহাদ হাকিম । চেয়ার ছোড়াছুড়ি-স্লোগান-বিক্ষোভের মধ্যেই নেতাজি ইন্ডোর থেকে বাইরে বেরিয়ে আসেন বিক্ষোভকারীরা । রাস্তায় নেমে বিক্ষোভ দেখাতে থাকেন তাঁরা ।

নেতাজি ইন্ডোরের বাইরে ছেঁড়া হয় শ্রমিক নেতা শোভনদেব চট্টোপাধ্যায়ের প্ল্যাকার্ড । বিক্ষোভকারীদের মূল দাবি ছিল, অসংগঠিত ক্ষেত্রের শ্রমিকদের বেতন নিয়মিত করতে হবে । কথা দিতে হবে, অবিলম্বে বেতন মিটিয়ে দেওয়া হবে । প্রয়োজনে নবান্ন অভিযানেরও হুঁশিয়ারি দিয়ে রাখলেন তাঁরা ।

কী বলছেন বিক্ষোভকারীরা ?

আরও পড়ুন : আরতি কটন মিল অবিলম্বে চালুর দাবিতে বিক্ষোভ

এদিকে নেতাজি ইন্ডোরের ভিতরে বিক্ষোভ শুরু হওয়ার পর সাধন পাণ্ডে ঘটনাস্থান থেকে সঙ্গে সঙ্গে বেরিয়ে যান । শ্রমমন্ত্রী মলয় ঘটক নেতাজি ইন্ডোর থেকে বেরনোর সময় আন্দোলনকারীদের বিক্ষোভের মুখে পড়েন ।

Last Updated : Dec 28, 2020, 6:06 PM IST

ABOUT THE AUTHOR

...view details