পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

পতি পত্নী অউর ওহ থেকে দুয়ারে বান্ধবী... মিম-ঝড়ে কাঞ্চন-শ্রীময়ী-পিঙ্কি

টুম্পা গানে নাচছেন কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজ । পুরানো এই ভিডিয়োটি সম্প্রতি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায় । 30 সেকেন্ডের ওই নাচের ভিডিয়োটিতে দেখা যাচ্ছে, তুতে রঙের একটি শাড়ি পরে রয়েছেন শ্রীময়ী । আর কাঞ্চনের পরনে লাল রঙের হুডি আর ট্রাউজ়ার । নাচতে তালে তালে কাঞ্চনের গালে চুমুও খেয়ে নিলেন শ্রীময়ী ।

By

Published : Jun 22, 2021, 8:51 AM IST

Kanchan Mullick
ছবি

কলকাতা, 22 জুন : কেউ বলছেন 'শোভন-বৈশাখী লাইট' । আবার কেউ বলছেন 'গরিবের বৈশাখী বন্দ্যোপাধ্যায়'। নেটদুনিয়ায় এমনই নানান রকমের ট্রোলের শিকার হচ্ছেন অভিনেতা তথা উত্তরপাড়ার তৃণমূল বিধায়ক কাঞ্চন মল্লিক এবং তাঁর বান্ধবী শ্রীময়ী চট্টরাজ । বাদ যাচ্ছেন না স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ও । আর এরই মধ্যে ভাইরাল হয়েছে অভিনেতা ও তাঁর বান্ধবীর পুরানো একটি ভিডিয়ো । টুম্পা গানে খোশমেজাজে নাচছেন দু'জনে ।

কাঞ্চন ও তাঁর বান্ধবীর কেমিস্ট্রি নিয়েও সক্কলের খুব আগ্রহ । কিন্তু শ্রীময়ী বার বার বলার চেষ্টা করছেন, তাঁর ও কাঞ্চন মল্লিকের মধ্যে সম্পর্ক ঠিক তেমনটা নয়, যেমনটা দেখানো হচ্ছে বা বলা হচ্ছে । খুবই ভাল সম্পর্ক দু'জনের । কিন্তু তা কখনও প্রেম নয় । কথা বলার সময়ও কাঞ্চনদা বলেই সম্মোধন করেন । দশ বছর ধরে চেনেন । একসঙ্গে কাজ করছেন । কাঞ্চন মল্লিক তাঁর কাছে শুধুই শিক্ষাগুরু ।

টুম্পা গানে নাচছেন, কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজ, পুরানো এই ভিডিয়োটি সম্প্রতি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়

শ্রীময়ী যখন এই কথাগুলি বারবার সংবাদমাধ্যমে বলার চেষ্টা করছেন, তখন টুম্পা গানে তাঁদের নাচের এই ভিডিয়ো নতুন করে নেটাগরিকদের উৎসাহ বাড়িয়ে তুলছে । উৎসাহের আর কি দোষ ! 30 সেকেন্ডের ওই নাচের ভিডিয়োটিতে দেখা যাচ্ছে, তুতে রঙের একটি শাড়ি পরে রয়েছেন শ্রীময়ী । আর কাঞ্চনের পরনে লাল রঙের হুডি আর ট্রাউজ়ার । নাচতে তালে তালে কাঞ্চনের গালে চুমুও খেয়ে নিলেন শ্রীময়ী ।

এমনই বেশ কিছু মিম ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়

ভিডিয়োটি ভাইরাল হওয়ার পর পরই ফেসবুকে তুমুল সমালোচনার ঝড় ওঠে । এক ফেসবুক ব্যবহারকারী ভিডিয়োর কমেন্ট বক্সে লেখেন, "এই যে পরকীয়ার গল্প চলছে এতে শুধু একটি সংসার না, এক সন্তান পিতৃহারা হবে । আমরা বড়রা কোনও রকমে এই পরিস্থিতিকে মানিয়ে নেব । কিন্তু একটি আট বছরের শিশু কিছুই বুঝবে না । শুধু মনে মনে এক অদ্ভুত যন্ত্রণা আর কষ্ট পাবে । "

পতি পত্নী অউর ওহ-এর পোস্টারে জায়গা করে নিয়েছেন কাঞ্চন-পিঙ্কি-শ্রীময়ী (ছবি সৌজন্যে ফেসবুক)
শোভন-বৈশাখীর পর এবার মিমারদের সেরা পছন্দ কাঞ্চন ও শ্রীময়ী (ছবি সৌজন্যে ফেসবুক)

আরও পড়ুন : বিজেপিকে টেক্কা দিতে তৃতীয় ফ্রন্ট ? জল্পনা ওড়ালেন প্রশান্ত কিশোর

এদিকে কাঞ্চন-শ্রীময়ীকে নিয়ে ট্রোলের শেষ নেই নেট দুনিয়ায় । কাঞ্চন মল্লিক এখন আর শুধু অভিনেতা নন, তিনি এখন রাজ্যের বিধায়কও বটে । তাও আবার শাসক দলের । এমন সুযোগ কি আর মিমাররা হাতছাড়া করেন ! ব্যাস, সুযোগ পাওয়া মাত্রই বিধায়ক-অভিনেতাকে নিয়ে দুয়ারে বান্ধবী প্রকল্পের মিম ছড়িয়ে পড়েছে নেটজগতে । তো কোথাও আবার দেখা যাচ্ছে, পতি-পত্নী অউর ওহ... -এর পোস্টারে একেবারে মধ্যমণি হয়ে উঠেছেন কাঞ্চন । তাঁর একপাশে স্ত্রী পিঙ্কি । আর অন্যদিকে শ্রীময়ী ।

দুয়ারে সরকারের আদলে এবার দুয়ারে বান্ধবী... মিমের ঝড় বইছে সোশ্যাল মিডিয়ায় (ছবি সৌজন্যে ফেসবুক)

সবমিলিয়ে শ্রীময়ী-কাঁটা নিয়ে এখন অনেকদিন নেটদুনিয়ায় খোঁচা খেতে হতে পারে উত্তরপাড়ার বিধায়ককে ।

শোভন - বৈশাখী, যশ - নুসরতের পর এবার মিমারদের তালিকায় কাঞ্চন-শ্রীময়ী (ছবি সৌজন্যে ফেসবুক)

ABOUT THE AUTHOR

...view details