পশ্চিমবঙ্গ

west bengal

By ETV Bharat Bangla Team

Published : Sep 14, 2023, 6:34 PM IST

Updated : Sep 14, 2023, 8:08 PM IST

ETV Bharat / state

Sukanta Slams Abhishek: অভিষেক রাজ্যের সুপার সিএম, তাঁর প্রধান টার্গেট ফিরহাদ; বিস্ফোরক সুকান্ত

Sukanta Majumdar Slams Abhishek Banerjee: অভিষেক বন্দ্যোপাধ্যায়ই এখন রাজ্যের সুপার সিএম ৷ আর তাঁর প্রধান টার্গেট হলেন ফিরহাদ হাকিম ৷ এমনই বিস্ফোরক মন্তব্য করলেন সুকান্ত মজুমদার ৷

Sukanta Slams Abhishek
সুকান্ত ও অভিষেক

অভিষেককে তোপ সুকান্তর

কলকাতা, 14 সেপ্টেম্বর: অভিষেক বন্দ্যোপাধ্যায়ের প্রধান টার্গেট ফিরহাদ হাকিম । কবে ফিরহাদ হাকিম জেলে ঢুকবেন সেই অপেক্ষায় রয়েছেন তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক ৷ বিস্ফোরক মন্তব্য করলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার । তাঁর কটাক্ষ, অভিষেকই এখন রাজ্যের সুপার সিএম ।

বৃহস্পতিবার ন্যাশনাল লাইব্রেরিতে সাংগঠনিক বৈঠকে উপস্থিত হয়ে তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়কে একহাত নেন সুকান্ত মজুমদার ৷ তিনি বলেন,

"অভিষেক আসলে চাইছেন সুদীপ বন্দ্যোপাধ্যায়, কাকলি ঘোষ দস্তিদারের মতো পুরনো তৃণমূল নেতাদের ধীরে ধীরে অস্তাচলে পাঠাতে । তাঁর প্রধান টার্গেট হল ফিরহাদ হাকিম । উনি কবে জেলে ঢুকবেন সেই অপেক্ষা করছেন অভিষেক । এঁদের সরিয়ে নিজের চোরের সাম্রাজ্য সাজিয়ে বসার অপেক্ষা মাত্র ।"

বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীও অভিষেকের টার্গেট নন বলে দাবি সুকান্ত মজুমদারের । তাঁর মতে, "মুখ্যমন্ত্রীও এখন রাজ্য চালাতে পারছেন না, কারণ তাঁর মাথার উপরে বসে রয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায় । তিনিই বর্তমানে বাংলার সুপার সিএম ।"

বুধবার ইডি দফতর থেকে বেরিয়ে অভিষেক বলেছিলেন যে, এভাবে তাঁর এবং ইডি দু'পক্ষেরই সময় নষ্ট হচ্ছে । এর পালটা জবাব দিয়ে আজ বঙ্গ বিজেপির রাজ্য সভাপতি বলেন, "কীসের সময় নষ্ট হচ্ছে ওনার ? তোলাবাজির টাকা গোনা ছাড়া ওনার আর কোনও কাজ আছে কি ?"

আরও পড়ুন:ভিড় থেকে শোনা গেল 'ভাইপো চোর', গাড়ি থেকে নেমে এলেন অভিষেক ; ভিডিয়ো পোস্ট বিজেপির

এ দিন সুকান্ত আরও বলেন, "আদালতই বারবার বলেছে যে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে কেন জেরা করা হচ্ছে না ? এর থেকে প্রমাণিত যে, যা ডকুমেন্ট রয়েছে তাতে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে তথ্য প্রমাণ রয়েছে । খবর আছে যে, লিপ্স অ্যান্ড বাউন্ডস থেকে টাকা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের অ্যাকাউন্টে গিয়েছে । এমনকী তিনি এবং মুখ্যমন্ত্রী দুজনেই সম্প্রতি এই কোম্পানিটি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বলে স্বীকার করেছেন ।"

স্পেন সফরে সৌরভ গঙ্গোপাধ্যায় মুখ্যমন্ত্রীর সফরসঙ্গী হওয়া প্রসঙ্গে প্রশ্ন করা হলে রাজ্য বিজেপির সভাপতি বলেন, "সৌরভ গাঙ্গুলি একজন ক্রীড়াবিদ । তাঁকে মুখ্যমন্ত্রী ডেকেছেন তাই তিনি গিয়েছেন । কিন্তু মুখ্যমন্ত্রী এবং সৌরভ গাঙ্গুলি দুজনেই জানেন যে, 'কুছ হোনে ওয়ালা নেহি ।' তারপরে দুজনেই গান গাইবেন, তোমার দেখা নাইরে তোমার দেখা নাই ।"

Last Updated : Sep 14, 2023, 8:08 PM IST

ABOUT THE AUTHOR

...view details