পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jul 13, 2021, 9:32 PM IST

ETV Bharat / state

তদন্ত শেষ না হওয়া পর্যন্ত বন্ধ থাকবে পার্ক হোটেলের 9টি বার

রাজ্যের করোনা বিধিনিষেধকে কার্যত বুড়ো আঙুল দেখিয়ে পার্ক হোটেলে উদ্যম ডিজে বাজিয়ে নাচ-গান চলে ৷ অভিযোগ দীর্ঘ সময় পর্যন্ত বার খুলে রাখা হয় ৷ সেই ঘটনার তদন্তে নেমে আবগারি দফতরের সঙ্গে যোগাযোগ করে পুলিশ । এরপরই পার্ক হোটেলের ন'টি বার, তদন্ত শেষ না হওয়া পর্যন্ত বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে ৷

The Park hotel
The Park hotel

কলকাতা, 13 জুলাই : যতদিন না পার্ক স্ট্রিটের পার্ক হোটেল কাণ্ডের তদন্ত শেষ হচ্ছে, ততদিন বন্ধ থাকবে হোটেলের সমস্ত বার ৷ তদন্তে নেমে আবগারি দফতরের সঙ্গে কথা বলে লালবাজার । তারপরই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে ।

রাজ্যের করোনা বিধিনিষেধকে কার্যত বুড়ো আঙুল দেখিয়ে পার্ক হোটেলে উদ্যম ডিজে বাজিয়ে নাচ-গান চলে ৷ অভিযোগ দীর্ঘ সময় পর্যন্ত বার খুলে রাখা হয় ৷ সেই ঘটনার তদন্তে নেমে আবগারি দফতরের সঙ্গে যোগাযোগ করে পুলিশ । এরপরেই পার্ক হোটেলের ন'টি বার, তদন্ত শেষ না হওয়া পর্যন্ত বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে ৷

পাশাপাশি শনিবার ঘটনায় রাত আটটার পরও কীভাবে বার খোলা ছিল সেবিষয়টিও খতিয়ে দেখছে আবগারি দফতর ও পুলিশ ৷ কারণ নিয়ম অনুযায়ী রাত 8টার পর সমস্ত বার বন্ধ করে দিতে হয় ৷ অভিযোগ সেদিন রাত 8 টার পরও পার্ক হোটেলের ওই ন'টি বার খোলা ছিল ৷ পাশাপাশি বেআইনিভাবে এক ফ্লোর থেকে মদ অন্য ফ্লোরে সরবরাহ করা হয়েছিল বলে অনুমান গোয়েন্দাদের । আজ ফ্লোর ম্যানেজার কেউ লালবাজারে ডেকে জিজ্ঞাসাবাদ করে কলকাতা পুলিশ ।

আরও পড়ুন : পার্ক স্ট্রিটের হোটেলে কী প্রকৃতির মাদক সেবন করা হচ্ছিল ? উত্তর খুঁজছে লালবাজার

গত শনিবার রাতে পার্ক হোটেলে হানা দেয় কলকাতা পুলিশ । অভিযোগ রাজ্যে বিধিনিষেধ আইনকে বুড়ো আঙুল দেখিয়ে রাতভোর ডিজে বাজিয়ে গান বাজনা চলছিল । ঘটনায় 37 জনকে গ্রেফতার করা হয় ৷ পুলিশের অনুমান, সেখানে চলছিল মাদকের জলসা ।

ABOUT THE AUTHOR

...view details