পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

স্পায়ের আড়ালে দেহব্যবসা, কলকাতা থেকে গ্রেপ্তার 30

শপিং মল থেকে শুরু করে অভিজাত এলাকা । কলকাতায় এখন স্পায়ের রমরমা কারবার । এই স্পা পার্লারগুলোর আড়ালে চলছে বেআইনি কাজ । এমনই কিছু অভিযোগ পেয়ে গতকাল কলকাতা থেকে গ্রেপ্তার করা হয়েছে 30 জনকে ।

By

Published : Dec 9, 2019, 5:56 PM IST

honey trap
ছবিটি প্রতীকী

কলকাতা, 9 ডিসেম্বর : স্পা পার্লারের আড়ালে মধুচক্রের আসর । কোনও ক্ষেত্রে আবার ম্যাসাজ পার্লারের আড়ালে চলছে দেহব্যবসা । এমন চারটি জায়গার খবর পায় পুলিশ । মূলত দক্ষিণ কলকাতার ভবানীপুর, কালীঘাট, নিউমার্কেট, প্রিন্স আনোয়ার শাহ রোড এলাকার ঘটনা । গতকাল সন্ধ্যায় সেই পার্লারগুলোতে অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়েছে 30 জনকে ।

শপিং মল থেকে শুরু করে অভিজাত এলাকা । কলকাতায় এখন স্পায়ের রমরমা কারবার । এই স্পা পার্লারগুলোর আড়ালে চলছে বেআইনি কাজ । ঝকঝকে বিজ্ঞাপন । কোথাও কোথাও থাইল্যান্ড ম্যাসাজ বা অন্যান্য খেরাপির কথাও লেখা হচ্ছে বিজ্ঞাপনে । যার আড়ালে কোনও কোনওটিতে নিয়ে আসা হচ্ছে থাইল্যান্ডের কলগার্লদের । কোথাও আবার নেপালিদের সাজানো হচ্ছে থাইল্যান্ডের যুবতি । এর আগেও অভিযোগ ছিল কিন্তু বর্তমানে মাত্রা ছাড়িয়েছে । অভিযোগ, এই স্পাগুলির বেশিরভাগই হয়ে উঠেছে দেহব্যবসার আখড়া ।

স্পায়ের আড়ালে দেহ ব্যবসার অভিযোগে গ্রেপ্তার 30

এমনই কিছু অভিযোগ ছিল ভবানীপুর থানা এলাকা, যাদবপুর থানা এলাকায় । অভিযোগ পেয়ে গতরাতে চার জায়গায় অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়েছে কাস্টমার-ম্যানেজারদের । ভবানীপুর থানা এলাকার সুইট অ্যান্ড সাওয়ার স্যালোঁ এবং স্পাতে চলছিল এমনই দেহব্যবসার আসর । 1 নম্বর ভগবান মহাবীর সরণিতে হানা দেয় কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগের দল । সেখানে হাতেনাতে গ্রেপ্তার করা হয় 9 জন কাস্টমার, 2 দালাল এবং ম্যানেজারকে । উদ্ধার করা হয় 10 কলগার্লকে । মির্জ়া গালিব স্ট্রিটের গার্লস অ্যান্ড ডলস বিউটি পার্লারেও পৌঁছায় পুলিশ । সেখানে 6 জন কলগার্লকে উদ্ধার করে পুলিশ । হাতেনাতে গ্রেপ্তার করা হয় 3 কাস্টমার, 2 দালাল এবং ম্যানেজারকে । পাশাপাশি যাদবপুর থানা এলাকার প্রিন্স আনোয়ার শাহ রোডের একটি ফ্ল‍্যাটে চলছিল ম্যাসাজ পার্লার । সেখান থেকেও 8 জন কাস্টমার এবং ম্যানেজারকে গ্রেপ্তার করা হয় । উদ্ধার করা হয় 7 কলগার্লকে । একইভাবে 228 বি রাসবিহারী অ্যাভিনিউ থেকেও দেহব্যবসার অভিযোগে 2 কাস্টমার, ম্যানেজার এবং মালিককে গ্রেপ্তার করে পুলিশ । উদ্ধার করা হয় 6 কলগার্লকে ।

ABOUT THE AUTHOR

...view details