পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

20 লাখ টাকার ইয়াবাসহ ধৃত মহিলা

মুর্শিদাবাদের রাজানগর বর্ডার আউট পোস্ট থেকে এক মহিলাকে 20 লাখ টাকার ইয়াবাসহ আটক করে সীমান্তরক্ষী বাহিনী ৷ পরে তাকে গ্রেপ্তার করা হয় ৷

By

Published : Aug 10, 2020, 7:46 PM IST

20 lakh rupees yaba tablet recovered
সীমান্তে ইয়াবা পাচারের চেষ্টা

কলকাতা, 10 অগাস্ট : বাড়ি ভারতে । চাষের জমি সীমান্তের ওপারে । সেই সূত্রে রোজই বর্ডার আউট পোস্ট দিয়ে ওপারে যেতে হয় মহিলাকে ‌। সেই সুযোগকেই কাজে লাগিয়ে ইয়াবা পাচারের চেষ্টা । অবশ্য সেই চেষ্টা রুখে দিল সীমান্তরক্ষী বাহিনী । মুর্শিদাবাদের রাজানগর বর্ডার আউট পোস্ট থেকে গ্রেপ্তার করা হয়েছে এক মহিলাকে । বাজেয়াপ্ত করা হয়েছে 20 লাখ টাকার ইয়াবা ট্যাবলেট ।

BSF সূত্রে জানা গেছে, মুর্শিদাবাদের রাজানগর বর্ডার আউট পোস্টে গতকাল বারোবিঘার বাসন্তী মণ্ডল চাষের কাজে যাওয়ার জন্য 7 নম্বর অবজ়ারভেশন পয়েন্টে নাম লেখায় । কিন্তু সূত্র মারফত আগে থেকেই খবর ছিল এই পয়েন্ট দিয়ে পাচার হবে ইয়াবা । সেইমতো চলছিল নাকা তল্লাশি । রাখা হয়েছিল মহিলা কনস্টেবলও । ওই মহিলা কনস্টেবল বাসন্তী মণ্ডলের বাসন তল্লাশি করতেই বেরিয়ে পড়ে 20 টি ইয়াবা ভরতি প্যাকেট । যার প্রতিটিতে ছিল 200 পিস করে ইয়াবা ট্যাবলেট । তার কাছে উদ্ধার হয় মোট 4 হাজারটি ইয়াবা ।

20 লাখ টাকার ইয়াবা

জিজ্ঞাসাবাদে বাসন্তী জানায় 5000 টাকার বিনিময়ে এই স্মাগলিংয়ের কাজ করছিল সে । তাকে ইয়াবা দিয়েছে রানিনগর থানা এলাকার বারোবিশা গ্রামের উমাচরণ মণ্ডল, মিনতি মণ্ডল ও জ্যোতিষ মণ্ডল । তারাই মূলত ইয়াবা পাচারের কিংপিন । ওই ইয়াবা বাংলাদেশের রহমত শেখের হাতে তুলে দেওয়ার কথা ছিল । সীমান্তরক্ষী বাহিনীর তরফ থেকে রানিনগর থানায় বিষয়টি নিয়ে মামলা দায়ের করা হয়েছে । বাসন্তীকে তুলে দেওয়া হয়েছে পুলিশের হাতে । উমাচরণ, মিনতি ও জ্যোতিষের খোঁজ চালাচ্ছে পুলিশ ।

ABOUT THE AUTHOR

...view details