পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Mar 10, 2021, 5:21 PM IST

ETV Bharat / state

প্রচারে বেরিয়ে চায়ের আসরে ঝড় তুলছেন বীরবাহা

আজ সকাল থেকেই প্রচারে বেরিয়ে পড়েছিলেন সাঁওতালি সিনেমার নায়িকা বীরবাহা ৷ চায়ের দোকানে আড্ডার মাধ্যমে প্রচার করছেন তিনি ।

প্রচারে বেরিয়ে চায়ের আসরে ঝড় তুলছেন বীরবাহা
প্রচারে বেরিয়ে চায়ের আসরে ঝড় তুলছেন বীরবাহা

কলকাতা, 10 মার্চ : ভোটের আগে জনসংযোগ বাড়াতে বিজেপির হাতিয়ার 'চা' ৷ নিয়মিতভাবে দিলীপ ঘোষ, সায়ন্তন বসু, রাজু বন্দ্যোপাধ্য়ায়ের মতো বিজেপি নেতাদের চায়ে পে চর্চায় যোগ দিতে দেখা যায় ৷ এবার ভোটপ্রচারে বিজেপির সেই কৌশলকেই কাজে লাগাচ্ছেন ঝাড়গ্রামের তৃণমূল প্রার্থী বীরবাহা হাঁসদা ৷

আজ সকাল থেকেই প্রচারে বেরিয়ে পড়েছিলেন সাঁওতালি সিনেমার নায়িকা বীরবাহা ৷ চায়ের দোকানে আড্ডার মাধ্যমে প্রচার করছেন তিনি । ঝাড়গ্রাম শহরের রাঘুনাথপুর এলাকা থেকে শুরু করে রাজ কলেজ পর্যন্ত বেশ কিছু চায়ের দোকানে দলীয় কর্মীদের পাশে নিয়ে আড্ডা দেন বিরবাহা । চায়ের দোকানে বসে থাকা সাধারণ মানুষ থেকে দোকানদার ও পথ চলতি মানুষের সঙ্গে কথা বলতে দেখা যায় তাঁকে । ঝাড়গ্রামে আরও কী কী উন্নয়নমূলক হতে পারে তা নিয়ে সাধারণ মানুষের কাছে জানতে চান তিনি । পাশাপাশি ভোট প্রার্থনাও করেন বীরবাহা । তবে চায়ের মাধ্যমে আম জনতার কাছে পৌঁছানোর অধিকার শুধু বিজেপির আছে এমনটা মনে করেন না বীরবাহা ৷ এই বিষয়ে তাঁর প্রশ্ন, চা কী শুধু বিজেপি নেতারা পান করেন ?

প্রচারে বেরিয়ে চায়ের আসরে ঝড় তুলছেন বীরবাহা

বীরবাহা সাঁওতালি সিনেমার নায়িকা হলেও রাজনীতিতে নতুন নন । ঝাড়খণ্ড আন্দোলনের নেতা ঝাড়খণ্ড পার্টি ( নরেন) এর প্রতিষ্ঠাতা প্রয়াত নরেন হাঁসদার মেয়ে বীরবাহা । বিগতদিনে ঝাড়খণ্ড পার্টি ( নরেন )- এর হয়ে পৌরসভা, বিধানসভা ও লোকসভা ভোটে লড়েছেন । কিন্তু জয়ের স্বাদ পাননি একবারেও । প্রার্থী ঘোষণার 2 দিন আগে পার্থ চট্টোপাধ্যায়ের হাত ধরে তৃণমূলে যোগ দিয়েছিল বীরবাহা । তারপরেই ঝাড়গ্রাম বিধানসভা কেন্দ্র থেকে প্রার্থী করা হয় বীরবাহাকে । তৃণমূলের অন্তর্দ্বন্দ্বকে রোধ করার জন্যই বীরবাহাকে প্রার্থী করা হয়েছে বলে তৃণমূল সূত্রে জানা গিয়েছে । প্রার্থী ঘোষিত হওয়ার পর থেকেই জোরকদমে প্রচারে নেমে পড়েছেন বীরবাহা ।

আরও পড়ুন : নন্দীগ্রামে সুপার বুধবার, 35 ডিগ্রিতে খেলা শুরু মমতা-শুভেন্দুর

বীরবাহার চা চক্র ম্যাজিকে মত কাজ করবে বলে আশাবাদী তৃণমূল কংগ্রেস । এদিন বীরবাহা বলেন, "তৃণমূল এখানে জিতেই আছে । নতুন করে জেতানোর কিছু নেই । চা চক্রের মাধ্যমে আমি মানুষের আরও কাছে যেতে চাই ।" আজ বীরবাহার সঙ্গে উপস্থিত ছিলেন ঝাড়গ্রাম পৌরসভার প্রাক্তন চেয়ারম্যান দুর্গেশ মল্লদেব, বিভিন্ন ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলর সহ তৃণমূলের একাধিক নেতা কর্মী ।

ABOUT THE AUTHOR

...view details