পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

"আমার ভালোবাসার দাম দাও", প্রেমিকার বাড়ির সামনে ধরনা

আট বছরের ভালোবাসার দাম পেতে প্রেমিকার বাড়ির সামনে ধরনায় যুবক । প্রেমিকার সম্বন্ধ দেখতে আসার খবর পেতেই এই সিদ্ধান্ত তার ।

By

Published : Jun 2, 2019, 10:56 PM IST

Updated : Jun 7, 2019, 6:37 PM IST

প্রেমিকার বাড়ির সামনে ধরনা

ধুপগুড়ি, 2 জুন : আট বছরের সম্পর্কে ইতি টেনেছে প্রেমিকা । বিয়ের জন্য বাড়ি থেকে চলছে সম্বন্ধ দেখাও । আর তাই নিজের ভালোবাসাকে ফিরে পেতে প্রেমিকার বাড়ির সামনে ধরনায় বসেছে যুবক । ঘটনাটি ধুপগুড়ি শহরের সুকান্ত মহাবিদ্যালয়ের পার্শ্ববর্তী এলাকার ।

অনন্ত বর্মণ নামে ওই যুবক সারদা পল্লি এলাকার বাসিন্দা । এলাকারই এক মেয়ের সঙ্গে আট বছর ধরে সম্পর্ক ছিল বলে দাবি তার । প্রেমিকার বাড়িতে বিয়ের সম্বন্ধ নিয়ে আসে একটি পরিবার । আর সেসময়ই নিজের প্রেমিকাকে ফিরে পেতে মেয়েটির বাড়ির সামনে রাস্তার উপর হাতে প্ল্যাকার্ড নিয়ে ধরনায় বসে অনন্ত ।

অনন্তর বক্তব্য অনুযায়ী, আট বছর ধরে মেয়েটির সঙ্গে তার সম্পর্ক ছিল । কিন্তু গত কয়েকদিন আগে এক চাকরিজীবী যুবকের সঙ্গে বিয়ের কথাবার্তা শুরু হয় । সেই খবর পেতেই মানসিকভাবে ভেঙে পড়ে সে । তাই নিজের ভালোবাসার দাম ও তার জীবনের আট বছর ফিরে পেতে ধরনায় বসার সিদ্ধান্ত নেয় সে । খবর পেয়ে ঘটনাস্থানে পৌঁছায় ধুপগুড়ি থানার পুলিশ । অনন্ত ও মেয়েটির সঙ্গেও কথা বলে পুলিশ । তবে মেয়েটি পুলিশকে জানায়, অনন্তর সঙ্গে তার কোনও সম্পর্ক কোনওদিন ছিল না । এদিকে অনন্তকে ধরনা থেকে তুলতে আসলে সে জানায়, মোবাইলে SMS সহ একাধিক ছবি আছে প্রমাণ হিসেবে ।

ভিডিয়োয় শুনুন যুবকের বক্তব্য

ছেলের এই অবস্থার কথা শুনে অনন্তর মা ফুলবালা বর্মণ ঘটনাস্থানে আসেন । সেখানে মেয়ের বাড়ির সঙ্গে তর্ক বিতর্ক শুরু হয় । পরে পুলিশ এসে দু'পক্ষকে থামায় ।

Last Updated : Jun 7, 2019, 6:37 PM IST

ABOUT THE AUTHOR

...view details