পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Dec 31, 2020, 9:22 PM IST

ETV Bharat / state

উত্তরবঙ্গের পাঁচ জেলার জেলাশাসকদের নিয়ে বৈঠক রাজ্যের মুখ্য নির্বাচনী আধিকারিকের

বৈঠকে ছিলেন জলপাইগুড়ির জেলাশাসক মৌমিতা গোদারা বসু, আলিপুরদুয়ারের জেলাশাসক সুরেন্দ্র মিনা সহ দার্জিলিং, কালিম্পং, কোচবিহারের জেলাশাসক ও জেলা প্রশাসনের আধিকারিকরা।

নির্বাচন কমিশন
নির্বাচন কমিশন

জলপাইগুড়ি, 31 ডিসেম্বর : উত্তরবঙ্গের পাঁচ জেলার নির্বাচনী আধিকারিকদের নিয়ে বৈঠক করলেন রাজ্যের মুখ্য নির্বাচনী আধিকারিক আরিজ় আফতাব। ভোটার তালিকা সংক্রান্ত এই রিভিউ মিটিং-এ যোগ দেন পাঁচ জেলার জেলাশাসকরা । বৈঠকে জলপাইগুড়ি সহ দার্জিলিং, কালিম্পং, কোচবিহার ও আলিপুরদুয়ার মোট এই পাঁচটি জেলার জেলাশাসক, অতিরিক্ত জেলাশাসক ও মহকুমা শাসকরা উপস্থিত ছিলেন ৷ জেলা প্রতিনিধিদের সঙ্গে প্রায় সাড়ে তিন ঘণ্টা বৈঠক করেন রাজ্যের মুখ্য নির্বাচনী আধিকারিক।

বৈঠকে ছিলেন জলপাইগুড়ির জেলাশাসক মৌমিতা গোদারা বসু, আলিপুরদুয়ারের জেলাশাসক সুরেন্দ্র মিনা, দার্জিলিঙের জেলাশাসক শশাঙ্ক শেঠি, কালিম্পঙের জেলাশাসক আর বিমলা ও কোচবিহারের জেলাশাসক পবন কাদিয়ান সহ জেলা প্রশাসনের আধিকারিকরা ।

আরও পড়ুন : লক্ষ্য নির্ভুল ভোটার তালিকা, কাল জেলাশাসকদের সঙ্গে বৈঠকে কমিশন


বৈঠক শেষে মুখ্য নির্বাচনী আধিকারিক আরিজ় আফতাব বলেন, আজ পাঁচ জেলার নির্বাচনী আধিকারিকদের নিয়ে বৈঠক হল। আসন্ন বিধানসভা নির্বাচনকে লক্ষ্য রেখে বিভিন্ন নির্দেশ দেওয়া হয়েছে ৷ পাশাপাশি ভোটার তালিকায় নাম তোলা, সংশোধনের কাজেও জোর দেওয়ার কথা বলা হয়েছে ৷ 15 জানুয়ারি ভোটার তালিকার ফাইনাল পাবলিকেশন হবে বলেও আজ জানান তিনি ।

ABOUT THE AUTHOR

...view details