পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

রেশন লাইনে শ্লীলতাহানি 2 বোনের, প্রতিবাদে মারধর কিশোরকে

আজ সকালে ধুপগুড়ি মরঙ্গা চৌপথি এলাকায় রেশন আনতে গিয়ে শ্লীলতাহানির শিকার দুই কিশোরী ৷ থানায় অভিযোগ দায়ের করে কিশোরীদের পরিবার ।

By

Published : May 3, 2020, 8:42 PM IST

Two sisters molested at the ration line
রেশন লাইনে শ্লীলতাহানি দুই বোন

ধুপগুড়ি, 3 মে : রেশন তুলতে গিয়ে দুই বোনের শ্লীলতাহানি । প্রতিবাদ জানাতে গেলে কিশোরীর ভাইকে মারধর করে বলে অভিযোগ । ঘটনাটি ঘটেছে ধুপগুড়ি মরঙ্গা চৌপথি এলাকায় ।

ধুপগুড়ি থানায় অভিযোগ দায়ের করে কিশোরীদের পরিবার । অভিযোগে উল্লেখ আজ সকালে স্থানীয় এক রেশন দোকানে রেশন আনতে যান দুই কিশোরী । তারা লাইনের পিছনে ছিলেন বলে জানায় । সেই সময় স্থানীয় এক যুবক তাদের বিরক্ত করতে থাকে এবং আপত্তিকর ইঙ্গিত ও কুপ্রস্তাব দেয় বলে অভিযোগ । কিন্তু বিষয়টি এড়িয়ে যাওয়ার চেষ্টা করলে অভিযুক্ত যুবক দুই কিশোরীর হাত টেনে ধরে এবং শ্লীলতাহানির চেষ্টা করে বলে অভিযোগ । সেই সময় পুরুষদের লাইনে দাড়িয়ে থাকা তাদের ভাই এগিয়ে এসে ঘটনার প্রতিবাদ করলে অভিযুক্ত এবং তার দুই ভাই এসে নিগৃহীতার ভাইকে মারধর করে বলে জানায় ।

ঘটনার পর দুই কিশোরী এবং তার ভাইকে পরিবারের লোকজন ধুপগুড়ি গ্রামীন হাসপাতালে নিয়ে আসে ৷ তাঁদের প্রাথমিক চিকিৎসা হয় এবং থানায় লিখিত অভিযোগ দেওয়া হয় । ধুপগুড়ি থানার পক্ষ থেকে জানানো হয়েছে, ঘটনার তদন্ত শুরু হয়েছে ।

ABOUT THE AUTHOR

...view details