পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Apr 6, 2020, 5:51 PM IST

Updated : Apr 6, 2020, 6:00 PM IST

ETV Bharat / state

এলাকার গরিবদের খাদ্য সামগ্রী বিলি RPF কর্মীদের

রেলওয়ে স্টেশন সংলগ্ন এলাকায় বসবাসকারী ও এলাকার গরিব-দুঃস্থদের হাতে খাদ্য সামগ্রী তুলে দিলেন জলপাইগুড়ি টাউন স্টেশনের RPF জওয়ান ও অফিসাররা ।

খাদ্য সামগ্রী বিলি RPF কর্মীদের
খাদ্য সামগ্রী বিলি RPF কর্মীদের

জলপাইগুড়ি, 6 এপ্রিল : লকডাউনের জেরে ট্রেন পরিষেবা বন্ধ । তাই বিপাকে পড়েছেন হকার সহ স্টেশন চত্বরের ছোটো ছোটো দোকানিরা । রোজকার ব্যবসা বন্ধ । বাড়ির বাইরে বেরিয়ে অন্য কাজ করাটাও এখন প্রায় অসম্ভব । এই পরিস্থিতিতে দু'বেলা খাবার জোগাড় প্রায় মুশকিল হয়ে দাঁড়িয়েছে এই সমস্ত মানুষের কাছে । এবার তাঁদের মুখে অন্ন তুলে দিলেন জলপাইগুড়ি টাউন স্টেশনের RPF কর্মীরা।

জলপাইগুড়ি-হলদিবাড়ি রুটের ট্রেনের ওপর নির্ভর করেই সংসার চলে হকারদের। প্রতিদিন কেউ ট্রেনে হকারি করেন, কেউ ভিক্ষা করেন । কেউ ছোটো-খাটো স্টল দেন । কিন্তু লকডাউনের জেরে বন্ধ ট্রেন পরিষেবা । তাই আয়ের সেই পথটিও আজ বন্ধ । এখন দু'বেলা খাবার জোগাড় করতে হিমশিম খেতে হচ্ছে তাঁদের। এই পরিস্থিতিতে তাঁদের সাহায্য করতে এগিয়ে এলেন জলপাইগুড়ি টাউন স্টেশনের RPF জওয়ান ও অফিসাররা। গরিব-দুঃস্থদের হাতে তুলে দিলেন খাদ্য সামগ্রী ।

এ বিষয়ে, জলপাইগুড়ি টাউন স্টেশনের RPF কর্মী সুনীল পাশোয়ান বলেন, "লকডাউনের ফলে প্রচুর মানুষ খেতে পাচ্ছেন না । আমরা দেশের সেবা করছি। কিন্তু যাঁরা খেতে পাচ্ছে না, তাঁদের জন্যও কিছু করা উচিত । তাই এই প্রয়াস । এর পাশাপাশি রানিনগরের একটি স্কুলে প্রায় 60 জন রয়েছেন শুনলাম । তাঁদেরও একই সমস্যা । সেখানে গিয়ে আমরা আটা দিয়ে এসেছি। আশা করি এতে তাঁদের কয়েকদন চলে যাবে ।

Last Updated : Apr 6, 2020, 6:00 PM IST

ABOUT THE AUTHOR

...view details