পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : May 11, 2020, 9:33 PM IST

ETV Bharat / state

জলপাইগুড়িতে পুলিশকর্মী ও সাংবাদিকদের সোয়াব টেস্ট শুরু

আজ জলপাইগুড়ি জেলার পুলিশ ও সাংবাদিকদের সোয়াবের নমুনা সংগ্রহ করা শুরু হল । জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে তা সংগ্রহ করা হয় । ছিলেন পুলিশ সুপার অভিষেক মোদি, অতিরিক্ত পুলিশ সুপার শ্রীকান্ত জগন্নাথ ইলওয়াড সহ জেলার 50 জন পুলিশ আধিকারিক ও পুলিশ কর্মী ।

policemen and journalists swab testing started for covid in jalpaiguri
জলপাইগুড়িতে সোয়াব পরীক্ষা শুরু হল পুলিশকর্মী ও সাংবাদিকদের

জলপাইগুড়ি, 11 মে : আজ জলপাইগুড়িতে পুলিশকর্মী ও সাংবাদিকদের সোয়াবের নমুনা সংগ্রহ করা হল । ছিলেন পুলিশ সুপার ও অতিরিক্ত পুলিশ সুপার । স্বাস্থ্য দপ্তরের নির্দেশ মতো প্রতিদিন গড়ে 400 জনের সোয়াবের নমুনা সংগ্রহ করা হবে ।

আজ জলপাইগুড়ি জেলার পুলিশ ও সাংবাদিকদের সোয়াবের নমুনা সংগ্রহ করা শুরু হল । জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে তা সংগ্রহ করা হয় । ছিলেন পুলিশ সুপার অভিষেক মোদি, অতিরিক্ত পুলিশ সুপার শ্রীকান্ত জগন্নাথ ইলওয়াড সহ জেলার 50 জন পুলিশ আধিকারিক ও পুলিশ কর্মী । পাশাপাশি জলপাইগুড়ি কেন্দ্রীয় সংশোধনাগারের প্রায় 1 হাজার 300 জনের সোয়াবের নমুনা পরীক্ষা করা হবে বলে জানিয়েছেন স্বাস্থ্য দপ্তরের উত্তরবঙ্গের OSD সুশান্ত রায় ।

কোরোনা মোকাবিলায় সামনের সারিতে থেকে লড়াই করছেন স্বাস্থ্যকর্মী, পুলিশ কর্মী, সাফাই কর্মীরা । তাঁদের সুস্থ রাখতেই সোয়াবের নমুনা পরীক্ষার নির্দেশ দেওয়া হয়েছে । এই নির্দেশ মতো আজ থেকে জেলার পুলিশ আধিকারিক ও পুলিশ কর্মীদের সোয়াবের নমুনা সংগ্রহ করা হয় জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে ।

ABOUT THE AUTHOR

...view details