পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Feb 9, 2022, 9:51 PM IST

ETV Bharat / state

Police harass ex-tmc leader Malay Banerjee : মনোনয়ন জমা দিতে এসে ফের পুলিশি হেনস্থার শিকার মলয় বন্দ্যোপাধ্যায়

মনোনয়নপত্র জমা দিতে এসে ফের পুলিশি হেনস্থার শিকার হন প্রাক্তন তৃণমূল নেতা মলয় বন্দ্যোপাধ্যায় । প্রথমে পুলিশ তাঁকে আটক করলেও পরে ছেড়ে দেয় ৷ আসন্ন পৌর নির্বাচনে নির্দল প্রার্থী হিসেবে লড়ছেন তিনি (Police harass ex-tmc leader Malay Banerjee)।

police arrest ex-tmc leader
tmc leader malay banerjee

জলপাইগুড়ি, 9 ফেব্রুয়ারি: মনোনয়নপত্র জমা দিতে এসে বুধবার ফের পুলিশি হেনস্থার শিকার হলেন জলপাইগুড়ি পৌরসভা নির্বাচনে নির্দল প্রার্থী মলয় বন্দ্যোপাধ্যায় (police harass malay banejee)। অন্যদিকে তৃণমূল নেত্রী পৌলমী সাহা মনোনয়ন দিতে গেলে তাঁর মনোনয়ন পত্র ছিড়ে দেওয়ার অভিযোগ ছাত্র পরিষদ সভাপতি অভিজিৎ সিনহার বিরুদ্ধে।

তৃণমূল কংগ্রেসের কর্মী ছিলেন মলয় বন্দ্যোপাধ্যায় (ex tmc leader malay banerjee) । আসন্ন পুর নির্বাচনে তৃণমূল প্রকাশিত প্রথম প্রার্থী তালিকায় মলয় বন্দ্যোপাধ্যায়ের নাম ছিল । তবে দ্বিতীয় তালিকায় নাম না-থাকায় দল ছাড়েন তিনি । মলয় বন্দ্যোপাধ্যায়ের অভিযোগ, গতকাল পুর নির্বাচনে ১ নং ওয়ার্ড থেকে SDO অফিসে মনোনয়ন জমা দিতে গিয়েছিলেন তিনি (independent candidate malay banerjee submit nomination)। সেই সময়েই পুলিশের অধিকারিকরা বাধা দেয় । পুলিশের বিরুদ্ধে মনোনয়ন পত্র জমা না দেওয়ার অভিযোগ এনে পুরসভার রিটার্নিং অফিসারকে অভিযোগ করেছেন মলয় বন্দ্যোপাধ্যায় । বুধবার পুনরায় নির্দল প্রার্থী হিসাবে মনোনয়ন পত্র জমা দিতে চান তিনি । সে সময়ে তাঁকে আটক করে জলপাইগুড়ি থানার পুলিশ । ধৃত মলয় বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় মামলা রুজু করেছে পুলিশ । DSP হেড কোয়ার্টার সমীর পাল বলেন, "মলয় বন্দ্যোপাধ্যায় পুলিশের খাতায় অভিযুক্ত । তাই তাঁকে আটকে করা হয়েছে।" পরে যদিও মলয় বন্দ্যোপাধ্যায়কে ছেড়ে দেয়ে পুলিশ ৷

আরও পড়ুন:CBI Reward on Post Poll Violence : ঝাড়গ্রামে বিজেপি কর্মী খুনে ফেরারদের ধরার জন্য পুরস্কার ঘোষণা সিবিআই-এর

এ প্রসঙ্গেই স্থানীয় জেলা সভাপতি বাপি গোস্বামী ও জেলা কংগ্রেসের সভাপতি পিনাকী সেনগুপ্ত পুলিশের বিরুদ্ধে সক্রিতার অভিযোগ এনে এই ঘটনার তীব্র নিন্দা করেছেন । মলয় বন্দ্যোপাধ্যায়ের আইনজীবী পার্থ চৌধুরী বলেন, মলয় বন্দ্যোপাধ্যায় গতকাল পুলিশ মনোনয়ন জমা দিতে দেয়নি। তিনি মনোনয়ন জমা দিতে এলে তাঁকে আটকে করে পুলিশ। আইনজীবীদেরও পুলিশ হেনস্থা করেছে । কলকাতা হাইকোর্টে মামলা করেছি । আদালতে সব পেশ করব প্রমাণ হিসাবে ।"

For All Latest Updates

ABOUT THE AUTHOR

...view details