পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করতে চাইলে কড়া পদক্ষেপ, বার্তা জলপাইগুড়ি পুলিশ-প্রশাসনের

সামনেই দোল । তার আগে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে বিভিন্ন ধর্মের ধর্মগুরুদের নিয়ে বৈঠক জলপাইগুড়ি জেলা পুলিশ-প্রশাসনের ।

By

Published : Mar 8, 2020, 10:31 AM IST

Meeting to maintain communal harmony on festival days,SP and  DM of Jalpaiguri,
উৎসবের দিনগুলিতে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে বৈঠক জলপাইগুড়ির DM,SP

জলপাইগুড়ি,8 মার্চ : উৎসবের দিনগুলিতে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে উদ্যোগী হল জলপাইগুড়ি জেলা প্রশাসন । গুজব আটকাতে সোশাল মিডিয়ায় নজরদারি করতে বিশেষ দল গঠন করল তারা । ইতিমধ্যেই কিছু সোশাল মিডিয়ার অ্যাকাউন্ট চিহ্নিত করেছে পুলিশ । 24 ঘণ্টা এই অ্যাকাউন্টগুলি থেকে প্রতিটি পোস্টের উপর নজরদারি রাখা হচ্ছে বলে পুলিশের তরফে জানানো হয়েছে ।

জলপাইগুড়ি জেলা পুলিশ-প্রশাসনের তরফে উৎসবের দিনগুলিতে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে বিভিন্ন সমপ্রদায়ের ধর্মগুরুদের নিয়ে গতকাল জলপাইগুড়ি পৌরসভার প্রয়াস হলে এক আলোচনাসভার আয়োজন করা হয় । জেলা পুলিশ সুপার অভিষেক মোদি জানান , "আমরা সোশাল মিডিয়ায় নজরদারি চালাচ্ছি । একটি টিম আছে যারা 24 ঘণ্টা নজরদারি চালাচ্ছে । কয়েকটি অ্যাকাউন্টকে চিহ্নিত করা হয়েছে । কেউ কোনও গুজব ছড়ালে ও সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করতে চাইলে কড়া পদক্ষেপ করা হবে ।"

জেলাশাসক অভিষেক তিওয়ারি জানান, ‘‘আমরা সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষার জন্য সব ধর্মের মানুষের কাছে বার্তা দিলাম, কোনওরকম গুজবে যাতে কেউ কান না দেন । পাশাপাশি সোশাল মিডিয়ায় কিছু গুজব ছড়ায় । এই জেলায় যাতে অন্য কোনও ঘটনা না ঘটে , গুজব না ছড়ায় তার জন্য বৈঠক করলাম ।’’

ABOUT THE AUTHOR

...view details