পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Feb 8, 2019, 9:59 PM IST

Updated : Feb 8, 2019, 10:05 PM IST

ETV Bharat / state

টাকা লুটেরাদের রক্ষা করছেন মমতাদি : নরেন্দ্র মোদি

চিটফান্ডসহ একাধিক ইশুতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ শানান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি

সভায় বক্তব্য রাখছেন নরেন্দ্র মোদি

জলপাইগুড়ি, ৮ ফেব্রুয়ারি : ময়নাগুড়ির চূড়াভাণ্ডারে জনসভা থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে চিটফান্ড ইশুতে আক্রমণ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তাঁর অভিযোগ, "দেশের ইতিহাসে এই প্রথম কোনও মুখ্যমন্ত্রী ধরনায় বসছেন। যাঁরা গরিব ও মেহনতি মানুষের টাকা লুট করেছেন, তাঁদের রক্ষা করছেন মমতাদি।"

রবিবার কলকাতার পুলিশ কমিশনার রাজীব কুমারের বাসভবনে CBI-র একটি দল তদন্তে গিয়েছিল। এরপরই সংবিধানের উপর আঘাতের অভিযোগ তুলে মেট্রো চ্যানেলে ধরনায় বসেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সে প্রসঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়কে খোঁচা দিয়ে মোদি বলেন, "বাংলার মানুষের একটাই প্রশ্ন, চিটফান্ডের তদন্তে আপনি কেন এত ভয় পাচ্ছেন?" তাঁর হঁশিয়ারি, "চিটফান্ডের শিকার প্রতিটি পরিবারকে আমি প্রতিশ্রুতি দিচ্ছি, আপনাদের টাকা যাঁরা লুট করেছেন তাঁদের মোদি কখনও সফল হতে দেবে না। চিটফান্ডের কাউকে ছাড়বে না চৌকিদার।" নেতাজি সুভাষচন্দ্র বসুর প্রসঙ্গে টেনে প্রধানমন্ত্রী বলেন, "নেতাজি দেশের একতার জন্য লড়েছিলেন। আর আপনাদের একজন মুখ্যমন্ত্রী রয়েছেন, তিনি লুটবাজদের পাশে দাঁড়িয়ে থাকেন। চিটফান্ডের কারণে অনেকে আত্মহত্যা করেছেন।"

রাজ্যের পরিস্থিতি নিয়েও মমতা বন্দ্যোপাধ্যায়কে একহাত নেন প্রধানমন্ত্রী। তিনি বলেন, "বাংলার মুখ্যমন্ত্রী তো দিদি। কিন্তু, রাজ্যে অন্য কারোর দাদাগিরি চলছে। তৃণমূলের জগাই মাধাই শাসন চালাচ্ছে।" সভা চলাকালীন জনতার উদ্দেশ্যে মোদি প্রশ্ন করেন, "সিন্ডিকেট রাজ থেকে মুক্তি চাই কি না? তা শুনে সমবেত জনতা হ্যাঁ বলেন। তারপর প্রধানমন্ত্রী ফের জিজ্ঞাসা করেন, "আপনারই বলুন এই জগাই-মাধাইয়ের বন্ধন শেষ হওয়া দরকার কি না।" তাতেও গলা মেলান উপস্থিত জনতা।

মোদি আরও বলেন....

  • দিদি দিল্লি যাওয়ার জন্য উদগ্রীব। আর রাজ্যের গরীব মানুষকে সিন্ডিকেটের হাতে ছেড়ে দিচ্ছেন
  • বাংলার যুব সম্প্রদায়ের খুন-খারাপির ঐতিহ্য থেকে মুক্তি পাওয়া দরকার
  • আমরা বিদেশ থেকে অপরাধীদের ফেরাচ্ছি। আর মমতাদি লুটবাজদের রক্ষা করছেন
  • পঞ্চায়েত নির্বাচনে বাংলার মানুষ ট্রেলার দেখিয়েছেন। শাসকদলের হিংসা সত্ত্বেও BJP-কে জিতিয়েছেন
  • আপনার একটি ভোট কেন্দ্রে মজবুত সরকার করবে
  • আমাদের সরকার ভারত-বাংলাদেশ সীমান্ত সমস্যা মিটিয়েছে
  • মহাজোট হল মহাভেজাল
  • দিদির এত অন্যায়, অত্যাচার সত্ত্বেও শক্তি আপনাদের শক্তি দেখে বুঝতে পারছি, নেতাজি সুভাষচন্দ্র বসু কেন বাংলার মাটিতে জন্মেছিলেন
Last Updated : Feb 8, 2019, 10:05 PM IST

ABOUT THE AUTHOR

...view details