পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

জলপাইগুড়িতে ড্রোন উড়িয়ে নজরদারি অতিরিক্ত পুলিশ সুপারের, আটক অনেকে

লকডাউন অমান্য করে রাস্তায় বের হচ্ছেন এমন মানুষের সংখ্যা কম নয় । তাঁদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ করতে আজ ড্রোনের মাধ্যমে নজরদারি চালান জলপাইগুড়ির অতিরিক্ত পুলিশ সুপার ।

By

Published : May 5, 2020, 4:42 PM IST

ছবি
ছবি

জলপাইগুড়ি, 5 মে : জলপাইগুড়ি রেড জ়োন । কিন্তু তা সত্ত্বেও লকডাউন মানা হচ্ছে না । এই অভিযোগ ওঠার পরই কড়া পদক্ষেপ করল পুলিশ । ড্রোন নিয়ে রাস্তায় নামলেন অতিরিক্ত পুলিশ সুপার । চালালেন নজরদারি ।

লকডাউন মানা হচ্ছে না, জলপাইগুড়িতে এসে এমনই অভিযোগ তুলেছিল কেন্দ্রীয় প্রতিনিধিদল । স্বাস্থ্য দপ্তরের উত্তরবঙ্গের OSD সুশান্ত রায়ও একই অভিযোগ করেছিলেন । এবার লকডাউন কার্যকর করতে তাই আসরে নামলেন অতিরিক্ত পুলিশ সুপার । লকডাউন উপেক্ষা করে বাইরে বের হওয়ার খেসারত দিতে হল অনেককেই । জলপাইগুড়ি শহরের দিনবাজার, কদমতলা মোড় স্টেশনের সামনে কড়া নজরদারি চলে আজ । যাঁরা লকডাউন অমান্য করে রাস্তায় বের হয়েছেন, তাঁদের আটক করেছে পুলিশ । তাঁদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে জানানো হয়েছে ।

অতিরিক্ত পুলিশ সুপার শ্রীকান্ত জগন্নাথা রাও ইলওয়াড, DSP হেড কোয়ার্টার প্রদীপ সরকার, IC জলপাইগুড়ি বিশ্বাশ্রয় সরকারসহ বিরাট পুলিশ বাহিনী নিয়ে শহরে টহলদারি চালান । এবিষয়ে শ্রীকান্ত জগন্নাথারাও ইলওয়াড বলেন, "সকালের দিকে অনেকেই লকডাউন অমান্য করেছেন । তাঁদের বিরুদ্ধে আমরা কড়া পদক্ষেপ করছি । এক্ষেত্রে নির্দিষ্ট ধারায় মামলা করা হচ্ছে । "

ABOUT THE AUTHOR

...view details