পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jul 5, 2019, 9:56 AM IST

ETV Bharat / state

জমি বিবাদ, ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন মহিলাকে

জমি বিবাদের জের । ধারালো অস্ত্র দিয়ে প্রতিবেশীর হাতে খুন মহিলা।

চিত্র

জলপাইগুড়ি, 5 জুলাই : প্রতিবেশীর সঙ্গে জমি নিয়ে বিবাদ । বিবাদের জেরে খুন হলেন মহিলা। মারধরে জখম আরও 2 । মৃতের নাম প্রতিমা রায় (54) । ঘটনাটি বুধবার ময়নাগুড়ি ব্লকের খাগড়াবাড়ি 2 গ্রাম পঞ্চায়েত এলাকার । ঘটনার পর আজ তাঁর মৃত্যুর প্রতিবাদে স্থানীয়রা অভিযুক্তের বাড়িতে চড়াও হয়ে ভাঙচুর চালায় ও আগুন লাগিয়ে দেয়। ঘটনাস্থানে পৌঁছায় ময়নাগুড়ি থানার পুলিশ ও দমকল ।

অভিযোগ বৃহস্পতিবার নীরেন্দ্রপুরে জমি নিয়ে বিবাদে জড়িয়ে পরেন প্রতিমা রায়ের পরিবার ও প্রতিবেশী অক্ষয় মন্ডলের পরিবার । প্রতিমা রায় ও তাঁর পরিবারের সঙ্গে প্রতিবেশী অক্ষয় মন্ডল ,সঞ্জয় মন্ডল,মমতা মন্ডল ও সুজিত মন্ডলের বচসা শুরু হয়ে যায় । এরপরই ধারালো অস্ত্র দিয়ে রায় পরিবারের উপর আক্রমণ করা হয় এমনটাই অভিযোগ । তাঁকে জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে ভরতি করা হলে , সেখানেই মারা যান প্রতিমা দেবী । তাঁর মৃতদেহ ময়নাতদন্ত করা হয় সদর হাসপাতালে ।

মৃত্যুর ঘটনার পর আজ অভিযুক্তদের বাড়ি আক্রমণ করেন স্থানীয়রা । আগুন লাগিয়ে দেওয়া হয় মণ্ডল বাড়িতে । ঘটনাস্থানে পুলিশ পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। খবর যায় দমকলেও । দোষীদের গ্রেপ্তার করার দাবিতে টেকাটুলিতে ময়নাগুড়ি ধূপগুড়ি গামী 31 নং জাতীয় সড়ক অবরোধ করে স্থানীয়রা।

মৃত প্রতিমা রায়ের স্বামী প্রিয়নাথ রায় বলেন " আমাদের বাড়ির পাশেই জমি দিয়ে প্রতিবেশী সঞ্জয় মণ্ডলদের সাথে দীর্ঘদিনের সমস্যা ছিল । গতকাল তাঁর পরিবারের লোকজন ঐ জমিতে ট্রাক্টর দিয়ে চাষাবাদ করতে গেলে আমার স্ত্রী প্রতিমা,মেয়ে তপতী ও বৌমা ভারতী বাধা দেন । তখনই ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয় তাঁদের উপরে । স্থানীয় লোকজন ময়নাগুড়ি গ্রামীণ হাসপাতালে নিয়ে যায় প্রতিমা দেবীকে। সেখান থেকে জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে স্থানান্তরিত করা হলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয় ।

ঘটনার পরেই ময়নাগুড়ি থানায় অভিযোগ দায়ের করা হয়েছে । এলাকায় পুলিশি টহলদারি চলছে ।

For All Latest Updates

ABOUT THE AUTHOR

...view details