পশ্চিমবঙ্গ

west bengal

জলপাইগুড়ির ৬০০ বনবস্তিবাসীর হাতে প্রয়োজনীয় রসদ তুলে দিলেন রেঞ্জার

আজ বোদাগঞ্জ ফরেস্ট এলাকার 150 জনকে 10 কেজি করে চাল, 500 গ্রাম ডাল, আলু ও সোয়াবিন দেওয়া হয়েছে। মোট ৬০০ বনবস্তিবাসীর হাতে প্রয়োজনীয় রসদ তুলে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে ।

By

Published : Mar 28, 2020, 5:01 PM IST

Published : Mar 28, 2020, 5:01 PM IST

Updated : Mar 28, 2020, 5:08 PM IST

corona
ছবি

জলপাইগুড়ি, 28 মার্চ : বনবস্তিবাসীদের সাহায্যের হাত বাড়িয়ে দিলেন জলপাইগুড়ি বেলাকোবা রেঞ্জের রেঞ্জার সঞ্জয় দত্ত । প্রয়োজনীয় রসদ তুলে দিলেন ৬০০ বনবস্তিবাসীকে।

দেশজুড়ে 21 দিনের লকডাউন । সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্থ দিন আনা দিন খাওয়া মানুষরা । তাদের রুজি-রোজগার পুরোপুরি বন্ধ । এই পরিস্থিতিতে দাঁড়িয়ে প্রায় ৬০০ বনবস্তিবাসীর হাতে প্রয়োজনীয় রসদ তুলে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন উত্তরবঙ্গের বনবিভাগের স্পেশাল টাস্ক ফোর্সের প্রধান তথা বেলাকোবার রেঞ্জার সঞ্জয় দত্ত । ইতিমধ্যে আজ বোদাগঞ্জ ফরেস্ট এলাকার 150 জনকে 10 কেজি করে চাল, 500 গ্রাম ডাল, আলু ও সোয়াবিন দেওয়া হয়েছে। এলাকায় প্রচুর বিধবা বয়স্কা মহিলা রয়েছেন যাদের পরিবারে এইমুহূর্তে কেউ নেই। তাদেরকে ডেকেও কোরোনা সম্পর্কে সচেতন করার পাশাপাশি এই প্রয়োজনীয় সামগ্রীগুলো তুলে দেওয়া হচ্ছে ।

বনবস্তিবাসীর হাতে প্রয়োজনীয় রসদ তুলে দেওয়া হচ্ছে

এই বিষয়ে, রেঞ্জার সঞ্জয় দত্ত বলেন, "গরিব মানুষগুলোর কথাা চিন্তা করেই এই উদ্যোগ । এক্ষেত্রে আমরা য়েন্ট ফরেস্ট ম্যানেজমেন্ট কমিটির শেয়ার থেকে 5 লাখ টাকা খরচ করব । প্রয়োজনে তাঁদের জন্য ওষুধপত্রের ব্যবস্থা করতে হবে ।"

Last Updated : Mar 28, 2020, 5:08 PM IST

ABOUT THE AUTHOR

...view details