পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Nov 28, 2019, 11:36 PM IST

Updated : Nov 29, 2019, 12:30 AM IST

ETV Bharat / state

বিমার টাকার জন্য ছেলেকে 'মারলেন' বাবা

জীবিত ছেলের ডেথ সার্টিফিকেট বীমা কোম্পানিতে জমা দিয়ে টাকার দাবি করলেন বাবা । সই জাল করে সার্টিফিকেট তৈরির অভিযোগ বাবার বিরুদ্ধে । ধূপগুড়ি ব্লকের ময়নাতলি এলাকার ঘটনা । গ্রাম পঞ্চায়েতের প্যাডে ছেলের ডেথ সার্টিফিকেট তৈরি করে তাতে উপপ্রধানের স্বাক্ষর জাল করে বেসরকারি বীমা কোম্পানিতে জমা দেন বাবা ।

fake death certificate
মৃত দেখিয়ে জীবিত ছেলের বীমার টাকা দাবি বাবার

ধুপগুড়ি, 28 নভেম্বর : জীবিত ছেলের জাল ডেথ সার্টিফিকেট দুটি বিমা কম্পানিতে জমা দিয়ে টাকা দাবির অভিযোগ উঠল বাবার বিরুদ্ধে । ধূপগুড়ি ব্লকের ময়নাতলি এলাকার ঘটনা । এই ঘটনায় বাবা কৃষ্ণকান্ত সরকারের বিরুদ্ধে ধুপগুড়ি থানায় অভিযোগ করেছে ছেলে অমলেশ ।

কি বলছেন ছেলে ? দেখুন ভিডিয়ো...
গ্রাম পঞ্চায়েতের তরফে দেওয়া লিখিত অভিযোগ


অভিযোগ, গ্রাম পঞ্চায়েতের প্যাডে ছেলের ডেথ সার্টিফিকেট লিখে তাতে উপপ্রধানের সই জাল করে বেসরকারি বিমা কম্পানিতে জমা দিয়েছিল বাবা । বিমা কম্পানির তরফে ফোন পেতেই সিকিমের কর্মস্থল থেকে বাড়ি ফিরে আসেন অমলেশ । বাবার কীর্তিতে হতবাক হয়ে যান তিনি । জাল ডেথ সার্টিফিকেটে লেখা হয়েছে চলতি বছরের 18 সেপ্টেম্বর হৃদরোগে আক্রান্ত হয়ে অমলেশের মৃত্যু হয়েছে ।


অমলেশ বলে, "বাবা আমার নামে জাল ডেথ সার্টিফিকেট জমা দেয় দুটি বিমা কম্পানিতে এবং 8 লাখ ও 15 লাখ টাকা দাবি করে ।কম্পানিগুলি বিষয়টি যাচাই করতে পঞ্চায়েত কার্যালয়ে ফোন করে । এরপর বিষয়টি জানতে পারি ।" পঞ্চায়েতের তরফেও কৃষ্ণকান্তর বিরুদ্ধে উপপ্রধানের সই জাল করার অভিযোগ আনা হয়েছে । অমলেশ জানায়, তাঁর বাবা, সৎ মা ও দুই ভাই বিমার টাকা পাওয়ার জন্য তাঁকে মেরে ফেলার চেষ্টা করছে । ঘটনার তদন্তে নেমেছে ধূপগুড়ি থানার পুলিশ ।

Last Updated : Nov 29, 2019, 12:30 AM IST

ABOUT THE AUTHOR

...view details