পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Apr 7, 2020, 9:56 PM IST

ETV Bharat / state

কালিম্পঙের মৃতের সংস্পর্শে আসা 7 জনের নমুনা গেল উত্তরবঙ্গ মেডিকেলে

মৃত কালিম্পঙের বাসিন্দার সংস্পর্শে আসা 13 জনকে কয়েকদিন আগে জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে আনা হয়েছিল। এদের মধ্যে সাতজনের শরীরে কোরোনার উপসর্গ দেখা গেছে ।

ছবি
ছবি

জলপাইগুড়ি, 7 এপ্রিল : কোরোনা সংক্রমণে মৃত কালিম্পঙের বাসিন্দার সংস্পর্শে আসা আরও সাতজনের শরীরে দেখা মিলেছে কোরোনার উপসর্গ । এবার তাঁদের সোয়াব পরীক্ষার জন্য নমুনা পাঠানো হল উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে ।

কোরোনা সংক্রমণে মৃত কালিম্পঙের বাসিন্দার সংস্পর্শে আসা 13 জনকে কয়েকদিন আগে জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে আনা হয়েছিল। বাকি 13 জনকে জলপাইগুড়ি রানিনগর কোয়ারান্টাইন সেন্টারে রাখা হয়েছিল। কিন্তু তাঁদের সবার সোয়াব পরীক্ষা করা হয়নি। জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে কোরোনা ভাইরাসের সংক্রমণের মৃতার চারজনের সোয়াব পরীক্ষার পর তাঁদের কোরোনা পজ়িটিভ এসেছিল। তড়িঘড়ি তাঁদেরকে মেডিকেল কলেজে পাঠানো হয়েছিল। বর্তমানে সেখানেই তাঁরা চিকিৎসাধীন। এবার মৃতার সংস্পর্শে আইসোলেশনে থাকা সাতজনের শরীরে কোরোনার উপসর্গ দেখা গেছে । তাই সাতজনের সোয়াব পরীক্ষার জন্য ইতিমধ্যেই উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে নমুনা পাঠাল জলপাইগুড়ি জেলা স্বাস্থ্য বিভাগ । আইসোলেশনে থাকা সাতজনের মধ্যে চারজন পুরুষ, দু'জন মহিলা এবং এক শিশুও রয়েছে ।

আজ জেলা স্বাস্থ্য বিভাগের তরফে জানানো হয়, ইতিমধ্যেই নমুনা পাঠানো হয়েছে। আশা করি আগামীকাল রিপোর্ট হাতে চলে আসবে।

ABOUT THE AUTHOR

...view details