পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Apr 29, 2022, 9:56 PM IST

ETV Bharat / state

Clash Between Police And Workers : নদী থেকে অবৈধভাবে বালি পাথর তোলাকে কেন্দ্র করে পুলিশ-শ্রমিক খণ্ডযুদ্ধ

বালি-পাথর তোলাকে কেন্দ্র করে ডুয়ার্সের মালবাজারের পুলিশ-শ্রমিক খণ্ডযুদ্ধ (Clash Between Police And Workers) ৷ বেশ কয়েকজন পুলিশকর্মী আক্রান্ত এবং পুলিশের গাড়ি ভাঙা হয় ৷

Clash Between Police And Workers
পুলিশ শ্রমিকদের খণ্ডযুদ্ধ

জলপাইগুড়ি, 29 এপ্রিল : ডুয়ার্সের মালবাজারের বেআইনি বালি-পাথর কারবারীদের সঙ্গে পুলিশের খণ্ডযুদ্ধ (Clash Between Police And Workers)। বেআইনি কাজ বন্ধ করতে এসে আক্রান্ত হলেন বেশ কয়েকজন পুলিশকর্মী। ভাঙা হয় পুলিশের গাড়ি।

শুক্রবার পুলিশের কাছে খবর আসে মাল মহাকুমার ঘিশ নদী থেকে অবৈধভাবে বালি পাথর তোলা হচ্ছে। খবর পেয়ে পুলিশের একটি দল সেই এলাকায় যায় এবং বেআইনি কাজ বন্ধ করতে বলা হয়। জেলা পুলিশ সূত্রে খবর, ঘটনাস্থলে যাওয়া মাত্রই তাঁদের ওপর হামলা করে অবৈধ কারবারীরা। পাথর ছোড়া হয় পুলিশকে লক্ষ্য করে। বেশ কয়েকজন পুলিশকর্মী আহত হয়েছেন এবং পুলিশের গাড়িও ভাঙচুর করা হয় বলে জানা গিয়েছে ৷ এরপর ঘটনাস্থলে যায় বিশাল পুলিশবাহিনী।

পুলিশ শ্রমিকদের খণ্ডযুদ্ধ

আরও পড়ুন :তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষে উত্তপ্ত দত্তপুকুর, ভাঙচুর-বিক্ষোভ সামাল দিতে পুলিশের লাঠিচার্জ

পুলিশ সুপার দেবর্ষি দত্ত জানিয়েছেন, "এই ঘটনায় এখনও পর্যন্ত মোট 6 জনকে গ্রেফতার করা হয়েছে ৷ ঘিশ নদীতে অবৈধভাবে বালি পাথর তোলা হচ্ছিল। পুলিশ কর্মীরা গেলে স্থানীয় ও শ্রমিকরা বাধা দেয়। পুলিশের গাড়িও ভাঙচুর করা হয়। পুলিশ কর্মীদের ওপর আক্রমণ করা হয়। আমাদের কয়েকজন পুলিশ কর্মী আহত হয়েছে।"

For All Latest Updates

ABOUT THE AUTHOR

...view details