পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

Asha Worker Incident : ধূপগুড়িতে শিশুমৃত্যুর ঘটনায় আশাকর্মীকে মারধরের অভিযোগ

ধূপগুড়িতে শিশুমৃত্যুর ঘটনায় এক আশাকর্মীকে মারধরের অভযোগে চাঞ্চল্য ছড়াল ৷ আক্রান্ত ওই আশাকর্মী বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন (Alleged beating of Asha Worker incident of child death) ৷ পুলিশ 8 জন মহিলা-সহ মোট 10 জনকে আটক করছে বলে খবর ৷

By

Published : Jun 20, 2022, 10:23 PM IST

Asha Worker Incident
শিশুমৃত্যুর ঘটনায় আশাকর্মীকে মারধর

ধূপগুড়ি, 20 জুন : শিশুমৃত্যুর ঘটনায় আশাকর্মীকে মারধরের অভিযোগ উঠল মৃত শিশুর পরিবারের বিরুদ্ধে । দুই কর্মীকে ঘরে তালাবন্ধ করে সেন্টারের সামনে ভারতী রায় নামে এক আশাকর্মীকে মারধর করা হয় বলে অভিযোগ (Alleged beating of Asha Worker incident of child death)। গুরুতর অবস্থায় উদ্ধার করে ভারতী রায়কে ধূপগুড়ি হাসপাতালে ভর্তি করা হয়েছে । ঘটনায় 8 জন মহিলা-সহ মোট 10 জনকে আটক করেছে পুলিশ ।

জানা গিয়েছে, গত বৃহস্পতিবার ঝাড় আলতা 2 নং গ্রাম পঞ্চায়েতের মহামায়া ক্লাবে শিশুদের বয়সকালীন ভ্যাক্সিন ছিল । সেখানে স্থানীয় এক পরিবারের তিনমাসের শিশু-সহ অন্যান্যদেরও ভ্যাক্সিন দেওয়ানো হয় । ওই রাতে শিশুটি অসুস্থ হয়ে পড়লে ধূপগুড়ি হাসপাতালে নিয়ে আসা হয় শিশুটিকে ৷ সেখানে চিকিৎসকরা মৃত বলে জানান ৷

আরও পড়ুন :আশাকর্মীর বিরুদ্ধে শিশুর পরিবারের সঙ্গে দুর্ব্যবহার ও মারধরের অভিযোগ

খবর পেয়ে ধূপগুড়ি থানার পুলিশ হাসপাতালে গিয়ে শিশুর দেহ নিজেদের হেফাজতে নিয়েছে । পরে ময়নাতদন্তের জন্যে জলপাইগুড়ি সদর হাসপাতালে পাঠায় । ঘটনার রেশ কাটতে না কাটতেই মহামায়া ক্লাবে চলা স্বাস্থ্যকেন্দ্রের ওই আশাকর্মীকে মারধরের ঘটনা ঘটল ।

শিশুমৃত্যুর ঘটনায় আশাকর্মীকে মারধর

অভিযোগ, স্বাস্থ্যকেন্দ্রের অপর দুই কর্মীকে ঘরের ভেতরে আটকে তালা বন্ধ করে দেওয়া হয় । বাইরে থাকা আশাকর্মীর ওপর চড়াও হয়ে তাঁকে মারধর করা হয় । ঘটনার পরই মাটিতে লুটিয়ে পড়েন ওই আশাকর্মী । তাঁকে উদ্ধার করে ধূপগুড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয় । খবর পেয়ে ঘটনাস্থলে যায় ধূপগুড়ি থানার বিশাল পুলিশ বাহিনী । আপাতত পরিস্থিতি শান্ত থাকলেও চাপা উত্তেজনা রয়েছে । পুলিশ সূত্রে জানানো হয়েছে আট জন মহিলা-সহ মোট 10 জনকে আটক করা হয়েছে ।

ABOUT THE AUTHOR

...view details