পশ্চিমবঙ্গ

west bengal

Teak Wood Recovered: অন আর্মি ডিউটি লেখা গাড়িতে উদ্ধার 216 সিএফটি সেগুন কাঠ

By

Published : Sep 24, 2022, 5:35 PM IST

জলপাইগুড়িতে আর্মি লেখা গাড়িতে কাঠ উদ্ধার হয়েছে (Teak Wood Recovered) । এই ঘটনায় স্পেশাল অপারেশন গ্রুপের হাতে গ্রেফতার একব্যক্তি ৷

216 CFT of Teak Wood Recovered in a vehicle marked on army duty
216 CFT of Teak Wood Recovered in a vehicle marked on army duty

জলপাইগুড়ি, 24 সেপ্টেম্বর: অন আর্মি ডিউটি লেখা গাড়িতে কাঠ পাচার করা হচ্ছিল । নাগাল্যাণ্ড থেকে বিহারে পাচার করার আগে উদ্ধার হয়েছে বিপুল পরিমাণ সেগুন কাঠ (Teak Wood Recovered) । অবৈধভাবে কাঠ পাচারের অভিযোগে গ্রেফতার একজন । উদ্ধার 216 সিএফটি কাঠ । ধৃত ব্যক্তি বিহারের বাসিন্দা ।

জলপাইগুড়ি জেলার স্পেশাল অপারেশন গ্রুপ বিশেষ অভিযান চালিয়ে 216 সিএফটি কাঠ উদ্ধার করে । জানা গিয়েছে, আর্মি লেখা গাড়িতে সেগুন কাঠ পাচারের সময় হাতেনাতে ধরে ফেলে জলপাইগুড়ি পুলিশের স্পেশাল অপারেশন গ্রুপ । শুক্রবার রাতে শহর সংলগ্ন 31 নম্বর জাতীয় সড়কের গোশালা মোড় এলাকায় অভিযান চালিয়ে গাড়ি বোঝাই সেগুন কাঠ উদ্ধার করে স্পেশাল অপারেশন গ্রুপ । ঘটনায় যুক্ত থাকার অভিযোগে রাজেশ কুমার নামে বিহারের এক বাসিন্দাকে গ্রেফতার করেছে স্পেশাল অপারেশন গ্রুপ ।

আরও পড়ুন:দীর্ঘ প্রতীক্ষার অবসান, পুজোর আগে খুলে গেল ভুটান গেট

পুলিশ ধৃত রাজেশ কুমারকে জিজ্ঞাসাবাদ করে জানতে পারে কয়েক লক্ষ টাকা মুল্যের সেগুন কাঠ নাগাল্যান্ড থেকে বিহারে নিয়ে যাওয়া হচ্ছিল । উদ্ধার হওয়া সেগুন কাঠের পরিমাণ প্রায় 216 সিএফটি (Teak Wood Recovered in a vehicle marked on army duty) । ধৃত ব্যক্তিকে আজ আদালতে তোলা হয়েছে ।

ABOUT THE AUTHOR

...view details