পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Sep 22, 2020, 6:21 PM IST

ETV Bharat / state

অবৈধভাবে ভাবে নদী থেকে বালি তোলার অভিযোগ গ্রেপ্তার দুই

এদিন সাহু নদী থেকে অবৈধভাবে বালি তোলা হচ্ছে এমনই অভিযোগ ওঠে । মাঝেমধ্যেই এমন অভিযোগ আসছিল বলেও জানা গিয়েছে । এদিন দিনের বেলাতেই বালি তোলার কাজ করছিল বাবলু ও বাপন ।

Jalpaiguri
Jalpaiguri

জলপাইগুড়ি, 22 সেপ্টেম্বর : অবৈধভাবে ভাবে নদী থেকে বালি তোলার অভিযোগে গ্রেপ্তার 2 । বাজেয়াপ্ত করা হয়েছে একটি ট্রাক্টর । জলপাইগুড়ি জেলার রাজগঞ্জ এলাকার ঘটনা । ধৃতদের নাম বাপন রায় (20) ও মহম্মদ বাবলু (20) ।

জানা গিয়েছে, এদিন সাহু নদী থেকে অবৈধভাবে বালি তোলা হচ্ছে এমনই অভিযোগ ওঠে । মাঝেমধ্যেই এমন অভিযোগ আসছিল বলেও জানা গিয়েছে । এদিন দিনের বেলাতেই বালি তোলার কাজ করছিল বাবলু ও বাপন । অভিযোগ পেয়েই রাজগঞ্জ ব্লকের ভূমি ও ভূমি রাজস্ব বিভাগ ও পুলিশের যৌথ অভিযানে বাজেয়াপ্ত করা হয় ট্রাক্টর । অবৈধভাবে বালি তোলার অভিযোগে গ্রেপ্তার হয়েছে দুজনকে । পুলিশ সূত্রের খবর, ধৃত বাপন রায় রাজগঞ্জের খুদিভিটার বাসিন্দা এবং মহম্মদ বাবলু মাঝিয়ালির বাসিন্দা।

জলপাইগুড়ি সদরের CI দিপোজ্জ্বল ভৌমিক বলেন, " আমাদের কাছে অভিযোগ আসার পরেই আমরা ভূমি ও ভূমি রাজস্ব দপ্তরের সঙ্গে অভিযান চালাই । সাহু নদী থেকে অবৈধভাবে বালি তোলার অভিযোগে একটি ট্রাক্টরকে বাজেয়াপ্ত করা হয়েছে । দুজনকে গ্রেপ্তার করা হয়েছে । "

ABOUT THE AUTHOR

...view details