পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jul 21, 2019, 2:10 PM IST

ETV Bharat / state

কানপুর, চেন্নাইয়ের ছেলেরা বলছে বাংলায় কাজ করব : মমতা

"দেওচা পাঁচামি কয়লাখনিতে ১ লাখ লোকের কর্মসংস্থান হবে । বীরভূম, বাঁকুড়া, বর্ধমানের লোকেরা কাজ পাবে । বাংলায় কুলপী সাগর হচ্ছে, তাজপুর সাগর হচ্ছে, সিলিকন ভ্যালি হবে । IT-র ছেলেরাও কাজ পাবে ।" ২১-র সভায় বক্তব্য রাখতে গিয়ে একথা বলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ৷

মমতা

কলকাতা, ২১ জুলাই : ২১-র সভায় বক্তব্য রাখতে গিয়ে চাকরি নিয়ে বিরোধীদের তীব্র আক্রমণ তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের । তিনি বলেন, "BJP-র আমলে সারা ভারতবর্ষে ২ কোটি চাকরি নষ্ট হয়ে গেছে । যে চাকরি করত সে এখন করে না । আর আমাদের এখানে কানপুর, চেন্নাই থেকে সবাই চলে আসছে । বলছে আমরা বাংলায় কাজ করব । বাংলায় কাজ করব ।"

তিনি আরও বলেন, "দেওচা পাঁচামি কয়লাখনিতে ১ লাখ লোকের কর্মসংস্থান হবে । বীরভূম, বাঁকুড়া, বর্ধমানের লোকেরা কাজ পাবে । বাংলায় কুলপী সাগর হচ্ছে, তাজপুর সাগর হচ্ছে, সিলিকন ভ্যালি হবে । IT-র ছেলেরাও কাজ পাবে । টেকনিশিয়ান স্টুডিয়র কী অবস্থা ছিল সেটা জানুন । সিনেমা শিল্পে কাজ করা টেকনিশিয়ানদের স্বাস্থ্যসাথী প্রকল্পে আনা হয়েছে । তারা চিকিৎসায় সুযোগ সুবিধা পাবে। সব করা হয়েছে ।"

মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, "আজ উত্তর কুমার স্মরণে রাজ্যে অনুষ্ঠান করা হয় । অন্য বিশিষ্টদের স্মরণে অনুষ্ঠান হয় । রাজ্যে সংগীত সম্মেলন হয় । এটা মাথায় রাখতে হবে ।"

ABOUT THE AUTHOR

...view details