পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

রাজ্যে বাড়ছে কোরোনা সংক্রমণ, দেশের ধারার বিপরীত : রাজ্যপাল

"রাজ্যে কোরোনা সংক্রমণ বাড়ছে, যা দেশের ধারার বিপরীত । এটি চিন্তার বিষয় । এই অবস্থায় কলকাতা হাইকোর্ট যে সিদ্ধান্ত নিয়েছে তা সঠিক ।" বেলুড় মঠে দুর্গাপুজোর অনুষ্ঠানে এসে বললেন রাজ্যপাল জগদীপ ধনকড় ।

By

Published : Oct 24, 2020, 7:40 PM IST

জগদীপ ধনকড়
জগদীপ ধনকড়

হাওড়া, 24 অক্টোবর : রাজ্যে কোরোনায় সংক্রমণ বেড়ে চলেছে । আর দেশে সংক্রমণ কমছে । এই অবস্থায় দাঁড়িয়ে পুজোমণ্ডপগুলিতে প্রবেশে কলকাতা হাইকোর্ট যে নিষেধাজ্ঞার সিদ্ধান্তের কথা ঘোষণা করেছে, তাকে স্বাগত জানালেন পশ্চিমবঙ্গের রাজ্যপাল জগদীপ ধনকড় ।

আজ বেলুড় মঠে প্রতিমা দর্শনে আসেন তিনি । প্রতিমা দর্শনের পাশাপাশি বেলুড় মঠে কিছুটা সময় কাটানোর পর ফের রাজভবনে ফিরে যান। মঠ থেকে বেরোনোর সময় সাংবাদিকদের তিনি জানান, "দেবীর কাছে রাজ্যবাসীর ভালো চেয়ে প্রার্থনা করেছি । তিনি সদয় হবেন ।" পাশাপাশি তিনি আরও বলেন, "রাজ্যজুড়ে কোরোনা সংক্রমণ বৃদ্ধি দেশের বর্তমান ধারার বিপরীত । যা চিন্তার বিষয় । এই অবস্থায় কলকাতা হাইকোর্ট যে সিদ্ধান্ত নিয়েছে তা সঠিক । পুজোগুলির কোনও ক্ষতি হয়নি । অথচ ভবিষ্যতের জন্য একটি ভালো পদক্ষেপ করা হল ।"

বেলুড় মঠ থেকে বেরোনোর সময় কী বললেন রাজ্যপাল ?

আরও পড়ুন : রাজ্যের পুজো মণ্ডপগুলিতে নো-এন্ট্রি ঘোষণার নির্দেশ হাইকোর্টের

রাজ্যপাল রাজ্যবাসীর কাছে আর্জি জানান, "কোরোনা থেকে বাঁচতে সমস্ত নিয়ম-নীতি মেনে চলুন । কোরোনা মানুষের জীবনে একটি অধ্যায় । ভ্যাকসিন হয়ত আর কিছুদিনের মধ্যেই মিলবে । ততদিন পর্যন্ত সাবধানতা অবলম্বন অত্যন্ত প্রয়োজন ।"

ABOUT THE AUTHOR

...view details