পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Mar 2, 2021, 8:09 AM IST

ETV Bharat / state

বালিতে অভিষেককে নিশানা বাবুলের, তোপ মমতাকেও

বালিতে বিজেপির পরিবর্তন যাত্রায় যোগ দিয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে একহাত নিলেন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। তাঁর নিশানায় ছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও।

west bengal assembly election 2021: babul supriyo attacks abhishek banerjee
বালিতে অভিষেককে নিশানা বাবুলের, তোপ মমতাকেও

হাওড়া, 2 ফেব্রুয়ারি:কৃষ্ণ কৃষ্ণ হরে হরে - ভাইপো যাবে শ্রী ঘরে। হাওড়ার বালিতে বিজেপির পরিবর্তন যাত্রার সমাবেশে এ ভাবেই তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করলেন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় । তিনি বলেন, ''লোকসভা নির্বাচনের সময় যখন বিজেপির প্রাক্তন সর্বভারতীয় সভাপতি ও বর্তমান স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ বলেছিলেন যে, পশ্চিমবঙ্গে বিজেপি 22টি আসনে জিতবে। এ কথা শুনে অনেকে হেসেছিলেন । বিজেপি একটি গণতান্ত্রিক দল । এই দলের মধ্যে যাঁরা কঠিন পরিশ্রমের মাধ্যমে ভালো কাজ করেন, মানুষের জন্য কাজ করেন তাঁরা উপরে উঠতে পারেন । তার জন্য কাউকে তৈল মর্দন করতে হয় না ।''

বাবুলের দাবি, 2019 সালে হাফ হয়েছিল তৃণমূল, এবার তারা পুরো সাফ হবে । তিনি রাজ্যের মুখ্যমন্ত্রীর অশালীন ভাষা প্রয়োগের বিরুদ্ধে সরব হন । বলেন, রাস্তায় রকে বসে যে ভাষা ব্যবহার হয় সেই ভাষা মুখ্যমন্ত্রী বলছেন । তিনি অভিযোগ করেন এর জন্য আজকে বাঙালির মাথা হেঁট হয়ে যাচ্ছে।

আরও পড়ুন: করোনার টিকা নিতে গিয়ে পশ্চিমবঙ্গের কথাই ভুলে গেলেন মোদি !

তিনি মুখ্যমন্ত্রীর বেঙ্গল সামিটকেও কটাক্ষ করে বলেন, প্রতি বছর দেশের শিল্পপতিদেরকে ডেকে আনা হত । তাঁদেরকে পাঁচ তারা হোটেলে রেখে অনেক পয়সা খরচ করা হয়েছে । কিন্তু কোনও শিল্প আসে নি । বাবুলের অভিযোগ, তৃণমূল আদানি, আম্বানিদের নিয়ে কটূক্তি করলেও, তাঁদেরকে নিয়ে আসতেন । ববি হাকিম ও অরুপ বিশ্বাসের নাম ধরে কটাক্ষ করে কেন্দ্রীয় মন্ত্রী বলেন, ওঁরা শাল, মিষ্টি, দই নিয়ে বিমানবন্দরে দাঁড়িয়ে থাকত। শিল্পপতিদের আসার ও যাওয়ার সময় শাল পরাত গলায় । কিন্তু তার পরেও রাজ্যে কোনো শিল্প আসেনি ।

ABOUT THE AUTHOR

...view details