পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Nov 7, 2019, 10:58 PM IST

ETV Bharat / state

স্কুল থেকে ডেঙ্গিতে আক্রান্ত হচ্ছে পড়ুয়ারা, বিক্ষোভ অভিভাবকদের

পরিষ্কার করতে হবে স্কুল চত্বর, প্রয়োজনে বন্ধ থাকবে স্কুল, ডেঙ্গি থেকে নিজেদের সন্তানকে রক্ষা করতে দাবি অভিভাবকদের । স্কুল পরিষ্কারের দাবি নিয়ে বৃহস্পতিবার কলকাতার গোখেল স্কুলের সামনে বিক্ষোভ দেখান পড়ুয়াদের অভিভাবকেরা । প্রয়োজনে 7দিন স্কুল বন্ধ রেখে স্কুল চত্বর পরিষ্কারের দাবিও তোলেন তাঁরা।

Dengue virus in school

কলকাতা, 7 নভেম্বর : 2 নভেম্বর ডেঙ্গিতে আক্রান্ত হয়ে মৃত্যু হয় হাওড়ার বাসিন্দা গোখেল মেমোরিয়াল গার্লস স্কুলের ছাত্রী অক্ষিতি দাসের । বর্তমানে স্কুলের আরও 4 ছাত্রী ডেঙ্গিতে আক্রান্ত । স্কুল থেকেই ডেঙ্গি আক্রান্ত হচ্ছে পড়ুয়ারা, এই অভিযোগ পড়ুয়াদের অভিভাকদের । আজ সকালে স্কুলের সামনে বিক্ষোভ দেখান অভিভাবকরা । দাবি তোলেন, প্রয়োজনে 7 দিন স্কুল বন্ধ রেখে পরিষ্কার করতে হবে চত্বর ।

দেখুন ভিডিয়ো...

অভিভাবকদের অভিযোগ, স্কুল পরিষ্কার করা হলেও মাঝেমধ্যে বিভিন্ন জায়গায় জল জমে থাকে । স্কুলের শৌচালয়গুলির অবস্থাও খুব খারাপ । একাধিক বার স্কুল কর্তৃপক্ষের এ বিষয়ে নজর আকর্ষণ করার চেষ্টাও করেন অভিভাবকেরা । কিন্তু কাজ না হওয়ায় বাধ্য হয়েই আজ স্কুলের সামনে বিক্ষোভ দেখান তাঁরা । অন্যদিকে স্কুল কর্তৃপক্ষের পালটা দাবি, স্কুল যথেষ্ট পরিষ্কার ও পরিচ্ছন্ন রাখা হয় । যে কটি মেয়ে ডেঙ্গিতে আক্তান্ত হয়েছে তারা প্রত্যেকে হাওড়ার বাসিন্দা । হাওড়ায় ডেঙ্গির প্রকোপ বাড়ছে । ছাত্রীরা তাদের বাড়িতেই ডেঙ্গিতে আক্রান্ত হয়েছে বলে পালটা দাবি স্কুল কর্তৃপক্ষের ।

ABOUT THE AUTHOR

...view details