পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Aug 4, 2020, 6:53 PM IST

ETV Bharat / state

48 ঘণ্টায় দু'বার হাওড়ার তৃণমূল জেলা পার্টি অফিসের সাইনবোর্ড বদল

দু'দিনের মধ্যে হাওড়া তৃণমূল জেলা পার্টি অফিসে 2 বার সাইনবোর্ড বদল । একাধিক প্রশ্ন দানা বাঁধতে শুরু করেছে রাজনৈতিক মহলে ।

Signboard of howrah tmc district party office changed twice within 48 hours
Signboard of howrah tmc district party office changed twice within 48 hours

হাওড়া, 4 অগাস্ট : 48 ঘণ্টা কাটতে না কাটতেই ফের বদলে গেল হাওড়া তৃণমূল জেলা পার্টি অফিসের সাইনবোর্ড । গত রবিবার বিকেলে হঠাতই দেখা যায় হাওড়া জেলা তৃণমূল কংগ্রেস লেখা বোর্ডটি উধাও হয়ে যায় পার্টি অফিসের সামনে থেকে । যার বদলে 'অফিস অফ অরূপ রায়' নামের একটি বোর্ড ঝুলতে দেখা যায় । যাকে কেন্দ্র করে ইতিমধ্যেই রাজনৈতিক চাপানউতোর কার্যত শীর্ষে পৌঁছেছে ।

পরিবর্তনের কারণ হিসাবে সেদিন মন্ত্রীর ব্যাখ্যা ছিল, জায়গাটির মালিক তাকে সংশ্লিষ্ট জায়গাটিকে ব্যবহার করতে দিয়েছেন । যাতে জায়গাটি তার নামেই থাকে সে কারণে ‘অফিস অফ অরূপ রায়’ বোর্ড ঝুলিয়েছিলেন । কিন্তু দিন 2 কাটতে না কাটতেই, বদলে যায় পার্টি অফিসের বোর্ড । দেখা যায় পুরনো বোর্ড । সোমবার সকালে অরূপ রায় নামাঙ্কিত বোর্ডটি সরিয়ে নিয়ে লাগান হচ্ছে হাওড়া জেলা তৃণমূল কংগ্রেসের পুরনো বোর্ডটি ।স্বাভাবিকভাবেই রাজনৈতিক স্তরের নানা প্রশ্ন দানা বাঁধতে শুরু করেছে ।

এ প্রসঙ্গে মন্ত্রী অরূপ রায় বলেন, “এটা এমন কিছু উল্লেখযোগ্য ঘটনা নয় । জুন মাসের আমফান ঝড়ে হাওড়া জেলা তৃণমূল কংগ্রেস লেখা বোর্ডটি উড়ে গিয়েছিল । এর পরই দলের কিছু অত্যুৎসাহী মানুষ নতুন একটি বোর্ড লাগান । যাতে সরিয়ে দেওয়া হয় হাওড়া জেলা তৃণমূল পার্টি অফিসের নাম । কিন্তু বিষয়টি মোটেই উচিত নয় । তাই আমারই নির্দেশে ওই বোর্ডটিকে খুলে পুরনো বোর্ডটি লাগিয়ে দেওয়া হল ।”

উল্লেখ্য, রবিবার অরূপ রায় উপস্থিত থাকাকালীন বোর্ডটি পার্টি অফিসে লাগান থাকলেও তখন তিনি সেটা পরিবর্তন করা নিয়ে কোন মন্তব্য করেননি ।

ABOUT THE AUTHOR

...view details