পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

BJP চূড়ান্ত ব্যর্থ, তৃণমূলের আশপাশে কেউ নেই : প্রসূন

হাওড়ার বালি অঞ্চলে মিছিল করলেন এই কেন্দ্রের তৃণমূল প্রার্থী প্রসূন বন্দ্যোপাধ্যায়।

By

Published : Mar 28, 2019, 2:10 PM IST

মিছিলে প্রসূন

হাওড়া, 28 মার্চ : প্রার্থীপদে নাম ঘোষণার পর প্রথম হাওড়া শহরে মিছিল করলেন তৃণমূল কংগ্রেস প্রার্থী প্রসূন বন্দ্যোপাধ্যায়। আজ সকালে বালিখাল অঞ্চল থেকে এই মিছিল শুরু হয়। মিছিলে উপস্থিত ছিলেন অরূপ রায় ও বালির বিধায়ক বৈশাখি ডালমিয়া।
মিছিল শেষে প্রসূনবাবু বলেন, "বালি অঞ্চলের মানুষের কাছ থেকে অসম্ভব ভালোবাসা পেয়েছি এতদিন। আজও তার ব্যতিক্রম হয়নি। গোটা মিছিলেই মানুষ দু'হাত তুলে আশীর্বাদ করেছেন। মানুষের এই ভালোবাসা পেয়ে আমি কৃতজ্ঞ।"

আজ সকাল সকালই মিছিল নিয়ে প্রচারে বেরোন তিনি। প্রচার চলাকালীন বলেন, "বিগত সাত বছর আমি যা কাজ করতে পেরেছি এই ভালোবাসা তারই ফল। তাই জয় স্রেফ সময়ের অপেক্ষা। মানুষের ভালোবাসা এতটাই ছিল যে আমাদের কাউকে গিয়ে কিছু বলতে হচ্ছে না। মানুষ ছ'তলা থেকেও আশীর্বাদ করছেন। যা থেকে বলা যায় তৃণমূল বলতে হাওড়া, তৃণমূল বলতে বাংলা।" তিনি আরও বলেন, "মমতা বন্দ্যোপাধ্যায় মানুষের জন্য কাজ করেছেন। তাই BJP, CPI(M) কেউ তাঁর ধারেকাছে নেই। আর কংগ্রেস ছাপ্পা হয়ে গেছে। বিরোধী প্রার্থীদের সঙ্গে ব্যক্তিগতভাবে আমার কোনও বিরোধিতা নেই। তাঁদের শুভেচ্ছা জানাতে চাই। তবে দল হিসাবে BJP চূড়ান্ত ব্যর্থ আর তৃণমূল সফল।" এর পাশাপাশি দলের প্রত্যেকটি কাউন্সিলরের নামে প্রশংসাও করেন তিনি।

গতকাল হাওড়ার BJP প্রার্থী রন্তিদেব সেনগুপ্ত অভিযোগ করেন একটা ফ্লাইওভার আর রাস্তায় কয়েকটা আলো লাগালে উন্নয়ন হয়ে যায় না। তোলাবাজি, গুন্ডারাজ তৃণমূল আমলে বন্ধ হয়নি। বরং বেড়ে গেছে। এই বক্তব্যের পরিপ্রেক্ষিতে প্রসূনবাবু আজ বলেন, "রন্তিদেবের কথা আমি কেন শুনব? মানুষটা তো পাঁচ টাকা দেননি হাওড়ার জন্য। ফলে তিনি কী বললেন তাতে কিছু আসে যায় না। যিনি হাওড়ার জন্য কাজ করেছেন তাঁর কথা শুনতে রাজি আছি। ওঁর যদি ক্ষমতা থাকে উনি একটা রাস্তা করে দেখাক। কোনও RSS-এর মাতব্বরের কথা শুনতে রাজি নই।"

ABOUT THE AUTHOR

...view details