পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

দলের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন জয় বন্দ্যোপাধ্যায়

দলের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন বিজেপি নেতা জয় বন্দ্যোপাধ্যায় । একটি ভিডিয়ো বার্তায় বিজেপির অভ্যন্তরে ঘটে চলা কার্যক্রমকে কটাক্ষ করেন তিনি । বিষয়টিতে দলীয় নেতৃত্বের হস্তক্ষেপও দাবি করেন জয় ।

By

Published : Jul 9, 2021, 2:01 PM IST

Joy Banerjee
দলের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন বিজেপি নেতা জয় বন্দ্যোপাধ্যায়

হাওড়া, 9 জুলাই : দলের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন বিজেপি নেতা জয় বন্দ্যোপাধ্যায় । শুক্রবার দলের বিভিন্ন নেতার কাজের বিষয়েও উষ্মা প্রকাশ করেন তিনি । একটি ভিডিয়ো বার্তায় বিজেপির অভ্যন্তরে ঘটে চলা কার্যক্রমকে কটাক্ষ করেন জয় । উল্লেখ্য, 2014 সালে লোকসভা নির্বাচনের আগে বিজেপিতে যোগ দেন এবং বিজেপির প্রার্থীও হয়েছিলেন তিনি ।

বিজেপির রাজ্য যুব মোর্চার সভাপতির পদ থেকে দু'দিন আগে ইস্তফা দিয়েছিলেন সাংসদ সৌমিত্র খাঁ, পরে সেই ইস্তফা প্রত্যাহার করে নেন সৌমিত্রবাবু । সৌমিত্র খাঁর ইস্তফাকে নাটক বলেও কটাক্ষ করেন জয় বন্দ্যোপাধ্যায় । তিনি বলেন, "এটা সত্যিকারের বিজেপির চেহারা নয় । আমি যখন বিজেপিতে 2014 সালে যোগদান করি, তখন বিজেপি দল অনেক নীতি আদর্শ মেনে চলত । দলের নেতাদের নাম কোনও দুর্নীতির সঙ্গে জড়ায়নি । তবে এখন আর আগের মত বিজেপি নেই । দল এবং দলের বর্তমান নেতারা অনেক পাল্টে গিয়েছেন । মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায় তাদের দক্ষ নেতৃত্বের মাধ্যমে তৃণমূল কংগ্রেসকে অনেক এগিয়ে নিয়ে গিয়েছেন । তবে বিজেপি অনেক পিছিয়ে গিয়েছে । এভাবে চলতে থাকলে আগামী পৌরসভা ও পঞ্চায়েত নির্বাচনে দল দাঁড়িয়ে দাঁড়িয়ে ডজন-ডজন গোল খাবে । তাই অবিলম্বে এই বিষয়টিতে দলীয় নেতৃত্বের হস্তক্ষেপ করা উচিত ।"

দলের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন বিজেপি নেতা জয় বন্দ্যোপাধ্যায়

আরও পড়ুন: শুভেন্দু-দিলীপের বিরুদ্ধে বলেও শৃঙ্খলা ভাঙেননি সৌমিত্র, সাফাই বঙ্গ বিজেপির সহসভাপতির

পেট্রল ও ডিজেলের সেঞ্চুরির প্রসঙ্গে তিনি মুখ্যমন্ত্রীর হস্তক্ষেপ দাবি করেন । জয় বন্দ্যোপাধ্যায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশ্যে আবেদন জানান, অবিলম্বে তিনি যেন প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনা করে যেভাবেই হোক তেলের দাম কমানোর ব্যবস্থা করেন । তিনি আরও দাবি করেন, পেট্রল-ডিজেলের এভাবে মূল্যবৃদ্ধির জন্য সাধারণ মধ্যবিত্ত মানুষের নাভিশ্বাস উঠছে । অবিলম্বে দাম কমানোর জন্য মুখ্যমন্ত্রীর উচিৎ প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদির সঙ্গে আলোচনা করা ।

ABOUT THE AUTHOR

...view details